গোলাপি টাওয়েলে সুন্দরী যুবতী, হঠাৎ বুকের থেকে খুলে ফেললেন টাওয়েল, তারপর যা হলো দেখুন ভিডিও

Sabbir Rahman 0

সোশ্যাল মিডিয়া! সাধারণ মানুষ হোক বা সেলিব্রিটি, প্রত্যেকের জীবনে এর গুরুত্ব ঠিক কতখানি তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। এতে নিজের কাটানো বিভিন্ন মুহূর্ত থেকে শুরু করে ঘুরতে যাওয়ার মুহুর্ত, সাজগোজ ইত্যাদি ভাগ করে নেন সকলে।

যার ফলে পৃথিবীর নানা প্রান্ত থেকে উঠে আসে নানারকম দৃশ্য। এক কথায় বলতে গেলে বিনোদন জগতে নিজের জায়গা পাকাপোক্ত করেছে সোশ্যাল মিডিয়া।

অন্যদিকে কারোর সুপ্ত প্রতিভাকে সকলের সামনে তুলে ধরার ক্ষেত্রেও এটির জুড়ি মেলা ভার। কারণ, খুব কম খরচেই সেটি পৌঁছে যায় দূরদূরান্তে। নিত্যদিন এমনই কিছু দৃশ্য উঠে আসে আমাদের সামনে।

কেউ কেউ আবার অজান্তেই ভাইরাল হয়ে যান নেট দুনিয়ায়। আবার কেউ এমন কিছু দৃশ্য ভাগ করে নেন, যা রীতিমতো অবাক করে সোশ্যাল মিডিয়াবাসীদের।

সম্প্রতি প্রকাশ্যে এসেছে সেরকমই একটি ভিডিও। তবে আপাতদৃষ্টিতে সেটি দেখে অবাক হতে পারেন আপনি। কারণ ভিডিওতে দেখা যাচ্ছে তোয়ালে পরিহিত অবস্থায় বলিউডের জনপ্রিয় গানে নাচছেন এক যুবতী।

সম্পূর্ণ নাচ চলাকালীন সেই তোয়ালেটি হাতে চেপে ধরে রেখেছিলেন ওই যুবতী। ভাবুন তো, একবার যদি হাত থেকে ফস্কে যায় সেই তোয়ালে তাহলে কী হতে পারে? শেষে যদিও এমনটাই হয়েছে।

কিন্তু ফস্কে যায়নি, নিজেই খুলেছেন সেই তোয়ালে। কী অবাক হলেন তো? তবে শেষটুকু দেখলে আরও অবাক হবেন। আসলে তার তোয়ালের নীচে ছিল জামাকাপড়।

দর্শকদের চমকে দেওয়ার জন্যেই এই কান্ড ঘটিয়েছেন ওই যুবতী। সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে তার সেই ভিডিও। শুধু তাই নয় তার নাচের দক্ষতার প্রশংসাও করেছেন নেটিজেনরা।

Leave a Reply

Your email address will not be published.