বিগ বসের ঘর থেকে বেরিয়েই ছাতনা তলায়, কবে বিয়ে করছেন রাহুল-দিশা?

পাকা হয়ে গিয়েছে রাহুল বৈদ্য ও দিশা পারমা’রের বিয়ের দিনক্ষণ। বিগ বসের ঘর থেকে বার হওয়ার মাস খানেকের মধ্যেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন রাহুল। সংগীত শিল্পীর বোন শ্রুতি স্পটবয়ই-কে দেওয়া সাক্ষাত্কারে রাহুল-দিশার বিয়ের খবর নিশ্চিত করেছেন।

আর দিন কয়েকের মধ্যেই শেষ হচ্ছে বিগ বস সিজন ১৪। চলতি সিজনের সবচেয়ে চর্চিত প্রতিযোগি হিসাবে উঠে এসেছে দুটি নাম- রুবিনা দিলাইক ও রাহুল বৈদ্য। অনেকের মতেই রাহুল এই বছর বিগ বসের ট্রফি জেতার যোগ্য দাবিদার।

রাহুলকে যে ভালোবাসা আর সমর’্থন গোটা দেশ দিচ্ছে তা দেখে আপ্লুত গায়কের পরিবার। শ্রুতি জানিয়েছেন, তিনি আ’ত্মবিশ্বা’সী যে রাহুল বিগ বসের ট্রফিসহই ঘরের বাইরে আসবে।

পাশাপাশি বিগ বস থেকে ফিরেই বিয়ের তোড়জোড়ে ব্যস্ত হয়ে পড়বেন তিনি সেকথাও মেনে নিয়েছেন শ্রুতি। চলতি বছরেই বিয়ের পিঁড়িতে বসছেন রাহুল-দিশা, নিশ্চিত করেন শ্রুতি বৈদ্য।

পরিবারের ঘনিষ্ঠমহলের তরফে জানানো হয়েছে, জুন মাসের বেশ কয়েকটি শুভদিন বাছা হয়েছে তবে তারিখ পাকা হয়নি। রাহুল বিগ বসের ঘর থেকে ফিরলে তারপর বিয়ের দিন ঠিক হবে।

উল্লেখ্য, গত বছর নভেম্বরে বিগ বসের ঘরেই দিশার স’ঙ্গে নিজের চর্চিত প্রেম কাহিনির খবরে সিলমোহর দেন রাহুল। এবং দিশাকে বিয়ের প্রস্তাব দেন জাতীয় টেলিভিশনে। রাহুলকে বলতে শোনা গিয়েছিল,’আমা’র জীবনে এমন একজন মানুষ আছে, যাকে আমি গত দু বছর ধরে চিনি।

সেই মেয়েটি হল দিশা পারমা’র, কোনওদিনও নিজেকে এতটা নার্ভাস মনে হয়নি। দিশা আমা’র মনে হয় তুমি এই পৃথিবীতে সবচেয়ে সুন্দরী। (এরপর হাঁটু গেড়ে বসে, আংটি হাতে নিয়ে) দিশা, তুমি কি আমায় বিয়ে করবে’?

এতদিন পর রাহুলের প্রশ্নের জবাব নিয়ে অবশেষে বিগ বসের ঘরে হাজির হচ্ছেন দিশা। আজ রাতের এপিসোডে রাহুলকে চমকে দিয়ে বিগ বসের ঘরে প্রবেশ করবেন দিশা। এবং রাহুলের বিয়ের প্রস্তাব গ্রহণ করবেন হাসিমুখে।

মিঁয়া-বিবি দুজনেই রাজি বিয়ের জন্য। পরিবারও প্রস্তুতি শুরু করে দিয়েছে পুরোদমে। এখন অ’পেক্ষা ব্যান্ড-বাজা-বারাতের। টেলিভিশনের দুনিয়ার পরিচিত নাম দিশা পারমা’র। স্টার প্লাসের ধা’রাবাহিক ‘প্যায়ার কা দরদ হ্যায়,মিঠা মিঠা প্যায়ারা প্যায়ারা’তে পংখুরি চরিত্রে অ’ভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা কুড়িয়েছিলেন দিশা। রাহুল বৈদ্যর স’ঙ্গে ‘ইয়াদ তেরি’ নামের এক মিউজিক ভিডিয়োতে দেখা মিলেছে দিশার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *