একাই পড়ে রইলাম আমি, তিন ভাই-বোনকে হারিয়ে খুবই একা হয়ে পড়লেন রণধীর কাপুর

Sabbir Rahman 0

মাত্র এক বছরের মধ্যেই তিন ভাইবোনকে হারিয়ে রীতিমতো মনোবল হারিয়ে ফেলেছেন বলিউডের কাপুর বংশের প্রবীণ সদস্য রণধীর কাপুর। পরপর এভাবে কাছের মানুষের পৃথিবী ছেড়ে চলে যাওয়াটা মেনে নেওয়া তার পক্ষে খুবই কষ্টের।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে এমনটাই জানালেন গ্ল্যামা’র ইন্ডাস্ট্রির অন্যতম অ’ভিনেতা রণধীর কাপুর। দুই বছরের মধ্যেই তিনি তার মা এবং তিন ভাইবোনকে হারিয়ে পৃথিবীতে নিজেকে একা বলে মনে করছেন।

এই নিঃস’ঙ্গতাবোধের কারণেই তার মন একেবারে ভালো নেই। ২০১৮ সালের অক্টোবর মাসের দিকে রণধীর, রাজীব, ঋষি এবং ঋতুর মা এবং বলিউডের “দ্য লেজেন্ডারি হিরো” রাজ কাপুরের স্ত্রী কৃষ্ণা কাপুরের মৃ’ত্যু হয়।

এরপর থেকেই একের পর এক দুঃসংবাদের ঝড় বয়ে যায় কাপুর পরিবারের উপর দিয়ে। ২০২০ সালের ১৪ই জানুয়ারি মা’রা যান রণধীরের দিদি ঋতু কাপুর।

সেই শোক সামলে উঠতে না উঠতেই ৩০শে এপ্রিল পরলোকগমন করেন ঋষি কাপুর। ক্যানসারের স’ঙ্গে লড়াই করতে করতে শেষমেষ ক্যান্সারের কাছে হার মেনে নেন ঋষি।

এখানেই অবশ্য শেষ নয়, চলতি বছরের ৯ই ফেব্রুয়ারি চার ভাইবোনের মধ্যে সবথেকে ছোট ভাই রাজীব কাপুরের জীবনাবসান হয়েছে। রণধীর জানাচ্ছেন, রাজীবের শরীরে কোনো সমস্যাই ছিল না। ঘু’মের মধ্যেই পরলোক গমন করেছেন তিনি।

দুই ভাইয়ের মৃ’ত্যুতে বিচলিত হয়ে পড়েছেন রণধীর। ঋষি এবং রাজীবের স’ঙ্গে ভীষণভাবে একাত্ম ছিলেন তিনি। এখন এই চরম বাস্তব মেনে নেওয়া ছাড়া তার আর কোনো উপায় নেই।

কিন্তু মনে মনে ভীষণ ভেঙে পড়েছেন তিনি। ভাই-বোনের মৃ’ত্যু তার নিঃস’ঙ্গতা অনেকাংশে বাড়িয়ে দিয়েছে। ঋষির মৃ’ত্যুর পর রণধীর এবং রাজিব চেম্বুরে তাদের কাপুর বাংলোতে দীর্ঘ সময় একস’ঙ্গে কাটিয়েছেন। রাজীবের মৃ’ত্যুর পর এখন সেই স্মৃ’তিই তার একমাত্র সম্বল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *