মা’কে হারিয়েছেন মারণরোগে, ১০০ জন ক্যা’নসার আক্রান্তের চিকিৎসার দায়িত্বে অর্জুন

Sabbir Rahman 0

ভালবাসার মাসে ভালোবাসার নতুন অর্থ শেখালেন অ’ভিনেতা অর্জুন কাপুর। প্রেম দিবসের ঠিক আগে মা’রণরোগ ক্যা’নসারের জেরে জর্জরিত ১০০ দম্পতির দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন এই বলিউড অ’ভিনেতা।

১০০ জন ক্যা’নসার আ’ক্রা’ন্তের চিকিৎসার দায়িত্ব কাধেঁ তুলে নিলেন অ’ভিনেতা। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিয়ো শেয়ার করে অর্জুন কাপুর জানান, ভালবাসার মর’শুমে নিজের প্রিয় মানুষদের জন্য কিছু করতে চাইছেন তিনি।

মূলত, ‘ক্যা’নসার পেশেন্ট এইড অ্যাসোসিয়েশন’ নামের এক সংস্থার স’ঙ্গে দীর্ঘদিন ধরে যুক্ত অর্জুন। অ’ভিনেতার কথায়, ‘লকডাউনের কারণে প্রতিটা মানুষ বদলে গিয়েছেন। অনেকেই কঠিন সময়ের মধ্যে দিয়ে দিন কাটিয়েছেন।

এই মুহূর্তে অসহায় মানুষদের পাশে দাঁড়ানোটা ক’র্তব্য। তাঁদের জন্য কিছু করতে পেরে খুব ভাল লাগছে’। জানা যাচ্ছে, সংশ্লিষ্ট রোগীদের প্রত্যেককে বার্ষিক এক লক্ষ টাকা করে সাহায্য করবে তিনি। অ’ভিনেতা এই উদ্যোগের জন্য প্রশংসা কুড়িয়েছেন সকলের কাছে।

অর্জুন বলেন, এই দম্পতিদের একজন ক্যা’নসার আ’ক্রা’ন্ত। অন্যজন সেই কঠিন লড়াইয়ে পাশে রয়েছেন সবটা উজাড় করে দিয়ে, এটাই প্রকৃত ভালোবাসা। এই যু’দ্ধে অংশীদার ‘হতে চান তিনি।

উল্লেখ্য অর্জুন নিজের মা, মোনা কাপুরকে হারিয়েছেন ক্যা’নসারের জেরেই। ২০১২ সালে অর্জুনের ডেব্যিউ ছবি ‘ইশকজাদে’ মুক্তির আগেই ক্যা’নসারের স’ঙ্গে দীর্ঘ লড়াইয়ে ইতি টেনে না ফেরার দেশে চলে যান বনি কাপুরের প্রথম স্ত্রী।

সম্প্রতি ‘ভূ’ত পুলিশ’এর শ্যুটিং শেষ করেছেন অর্জুন কাপুর। আপাতত গার্লফ্রেন্ড মালাইকার স’ঙ্গে সময় কা’টাতে দেখা যাচ্ছে তাঁকে। কিছুদিন আগেই গোয়ার ট্রিপ করে ফিরেছেন দুজনে। আপাতত ব্যক্তিগত জীবন নিয়ে ব্যস্ত তিনি। অ’ভিনেতার আগামী ছবির সম্পর্কে এখনো কিছু জানা যায়নি।

Leave a Reply

Your email address will not be published.