বিপাশা বসুকে ছেড়ে নতুন নারীর প্রেমে মজলেন করণ, বললেন ‘কবুল হ্যায়’

Sabbir Rahman 0

সম্প্রতি মুক্তি পেয়েছে জনপ্রিয় সিরিয়াল ‘কবুল হ্যায়, সিজন-2′-এর টিজার। ‘কবুল হ্যায়’-এর নায়ক করণ গ্রোভার (karan singh grover) নিজেই এই টিজার-টি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

করণ টিজারটি শেয়ার করতেই তা ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়। টিজারে ‘কবুল হ্যায়’-এর নায়িকা সুরভি জ‍্যোতি (surabhi Jyoti)-এর স’ঙ্গে করণকে ঘনিষ্ঠ অবস্থায় দেখা গেছে। ফলে এই টিজার নিয়ে নেটদুনিয়ায় শুরু হয়েছে তুমুল জল্পনা।

তবে কি স্ত্রী বিপাশা বসু (Bipasha Basu)-কে ছেড়ে এবার করণ চার নম্বর বিয়ে করতে চলেছেন? কিন্তু বিপাশাও টিজারটি শেয়ার করেছেন। উপরন্তু টিজারটি শেয়ার করে বিপাশা সোশ্যাল মিডিয়ায় স্বামীর ম’ঙ্গলকামনা করে দুর্গানাম জপ করেছেন।

‘কবুল হ্যায়, সিজন-2′-এর শুটিংয়ের জন্য সার্বিয়া গিয়েছিলেন করণ ও সুরভি। শুটিং শেষ করে ভারতে ফেরার সময় করণ করো’নায় আ’ক্রা’ন্ত হন। তাঁকে সার্বিয়াতেই থেকে যেতে হয় চিকিৎসার জন্য।

সুরভির কোভিড টেস্টের রিপোর্ট নেগেটিভ আসায় তিনি ফিরে আসেন ভারতে। করো’নামুক্ত হয়ে করণ ভারতে ফেরার পর ‘কবুল হ্যায়, সিজন-2′- এর টিজার রিলিজ করার কথা ভাবা হয়।

2012 সাল থেকে 2016 সাল পর্যন্ত জি টিভির জনপ্রিয় হিন্দি সিরিয়াল ‘কবুল হ্যায়’ দর্শকদের মনোরঞ্জন করেছিল। করণ ও সুরভির অনস্ক্রিন রসায়ন দর্শকদের মুগ্ধ করেছিল। সেই রসায়ন আবারও ‘কবুল হ্যায়- 2.0’-এর মাধ্যমে ফিরতে চলেছে ওটিটি প্ল‍্যাটফর্ম জি-ফাইভে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *