আমি বললাম রিয়াদকে নিতে, ওরা নিলো সৌম্যকে

Sabbir Rahman 0

ঢাকা টেস্টে উইন্ডিজ জিতে গেছে ১৭ রানের ব্যবধানে। সেটাও আবার ৪ দিনে। সিরিজ হোয়াইটওয়াশ হওয়ার পর অধিনায়ক মুমিনুল হক আর কোচ রাসেল ডমিঙ্গোর ওপর ক্ষোভ ঝেড়েছেন বিসিবি বস নাজমুল হাসান পাপন।

এই চরম ব্যর্থতার জন্য কোচ ও অধিনায়কের কাছে জবাব চাওয়া হবে বলেও তিনি জানিয়েছেন। ক্ষুব্ধ পাপন বলেন, ‘আমি চেয়েছিলাম রিয়াদকে কিন্তু ওরা নিয়েছে সৌম্যকে!’

রোববার মিরপুর টেস্টে বাংলাদেশের লজ্জার হারের পর গণমাধ্যমকে বিসিবি বস বলেন, এই টেস্টে ১ম ইনিংসেই ব্যাটিং দেখে আমি হতাশ হয়েছিলাম। আজকেও তারা যেভাবে ব্যাট করেছে, আমি জাস্ট হতাশ। ওদের ব্যাটিং দেখে মনে হয়েছে, ওদের কোন প্ল্যান ছিল না, স্ট্র্যাটেজি ছিল না। ওরা কী করতে মাঠে নেমেছে? এগুলাই আমার প্রশ্ন।

পাপন বলেন, আমি খেলাগুলা দেখেছি। আমার অনেক প্রশ্ন আছে ওদের কাছে। ওদেরকে নিয়ে বসব, ওদেরকে প্রশ্নগুলো করব। তারপর ওদের উত্তরগুলা জানতে চাইব। দেখি ওরা কী জবাব দেয়। তারপর আপনাদেরকে জানাব।

কোচ-অধিনায়কের পাশাপাশি টিম ম্যানেজমেন্টকেও জেরা করবেন বলে ঘোষণা দিয়েছেন নাজমুল হাসান। তিনি বলেন, ৫ জন পেসার দলে থাকার পরও কেন মাত্র ১ জন পেসার নিয়ে মাঠে নামা হবে। এটা খুবই অদ্ভূত লেগেছে আমার কাছে। এসব বিষয়ে পরিষ্কার হতে হবে।

পাপন বলেন, তারা (উইন্ডিজকে) আন্ডার এস্টিমেট করেছে। ৩টা ওডিআইতে জেতার পর আমরা ভেবেছিলাম, ওদেরকে হারানো জাস্ট ম্যাটার অব টাইম। ফার্স্ট টেস্টে লিড নেয়ার পর আমরা গা হেলা শুরু করি।

এরপর বোলিংয়ে এত বাজে করি, ম্যাচটা হাতছাড়া করি। বোলিংই শুধু না, ক্যাচও ছেড়েছি। বাজে ফিল্ডিং করেছি। এই টেস্টে তো কোন কিছুই হয়নি আমাদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *