ছেলে,হবু বউমা আর মিস্ট্রি ম্যান’-কে নিয়ে ভ্যালেন্টাইনস ডে উদযাপন করলেন শ্রাবন্তী

Sabbir Rahman 0

শ্রাবন্তীর জীবনে রোশন এখন অতীত। গত বছর ভ্যালেন্টাইনস ডে-টাও একস’ঙ্গে উদযাপন করেছিলেন তাঁরা। আজ সবই স্মৃ’তির পাতায়। রবিবার প্রেম দিবসটা ভালোবাসার মানুষদের স’ঙ্গেই সেলিব্রেট করলেন শ্রাবন্তী।

ছেলে অ’ভিমন্যু, তাঁর গার্লফ্রেন্ড দামিনী ঘোষ এবং বেস্ট ফ্রেন্ড সঞ্চারী চক্রবর্তীকে নিয়ে জমজমাট আড্ডা আর খাওয়া দাওয়া চলল। স’ঙ্গে ছিলেন একজন মিস্ট্রিম্যানও। তবে তাঁর পরিচয় জানা যায়নি।

রবিবার রাতে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে বেশ কিছু ছবি ও ভিডিয়ো আপলোড করেন শ্রাবন্তী। বুঝিয়ে দেন তৃতীয় বিয়ে ভাঙার দুঃখ নিয়ে নিজেকে গু’টিয়ে রাখছেন না তিনি বরং জীবনের সব রঙ আর আনন্দ কাছের মানুষদের স’ঙ্গে ভাগ করে নিচ্ছেন।

ছেলের প্রেম সম্পর্ক নিয়ে কোনও আপ’ত্তি নেই নায়িকার, তা তো আগেই জানিয়েছেন তিনি। হবু বউমা দামিনীর স’ঙ্গেও বেশ ঘনিষ্ঠ সম্পর্ক শ্রাবন্তীর। এদিনের ঝলকও সেই কথা ফের প্রমাণ করে দিল।

এদিন প্রিন্টেট পোশাক আর খোলাচুলে মিষ্টি লাগল শ্রাবন্তীকে। অ’ভিমন্যু পরেছিলেন পছন্দের কালো ফুল স্লিভস টি-শার্ট, নায়িকার মডেল বউমাকে পাওয়া গেল আকাশি রঙা টপে। তবে এই টেবিলে কিন্তু চারজন নয়, পাঁচজন উপস্থিত ছিলেন। অ’পর ব্যক্তি কে? বন্ধু, আ’ত্মীয় নাকি অন্য কেউ? সেই মিস্ট্রিম্যানের পরিচয় অবশ্য জানা যায়নি।

অনেকে বলছেন এটি শ্রাবন্তীর ম্যানেজার। তবে ফ্যানেরা ধন্দে শ্রাবন্তীর জীবনে নতুন মানুষ এল কিনা। কারণ ভ্যালেনটাইনস ডে-র মতো দিন ঘরোয়া সেলিব্রেশনে অন্য কেই বা শামিল ‘হতে পারে?

ডেনিম জিনস,কমলা-নীল-সাদা জ্যাকে’টে মাথা নীচু করে যে ব্যক্তি বসে রয়েছেন তাঁর মুখ বেশ আবছা, তাই এই মিস্ট্রি ম্যানের পরিচয় আপতত অন্তরালেই রইল। তবে কি নতুন কোনও সম্পর্কের আভাস দিলেন শ্রাবন্তী, সেই প্রশ্নটা রয়েই গেল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *