Breaking News
Home / অন্যান্য / রান্না করতে করতে হটাৎ রান্নার গ্যাসের ওভেনের নিচ থেকে ফ-ণা তু-লে উঠল সা-প, ঘটলো বি-পত্তি, ভাইরাল ভিডিও!

রান্না করতে করতে হটাৎ রান্নার গ্যাসের ওভেনের নিচ থেকে ফ-ণা তু-লে উঠল সা-প, ঘটলো বি-পত্তি, ভাইরাল ভিডিও!

Advertisement

সোশ্যাল মিডিয়ার দরুন আমরা বর্তমান যুগে এমন বেশকিছু ধরনের ঘটনা দেখে থাকি যা হয়তো এর আগে আমরা কোনোদিন দেখিনি । সেই সমস্ত ঘটনাবলি আমাদেরকে অ-বাক ক-রে তো-লার পাশাপাশি করে তোলে হ-ত-ভ-ম্ভো এবং কৌ-তু-হলী ।

যেহেতু সোশ্যাল মিডিয়ার হাত ধরে মুহুর্তের মধ্যে উঠে আসা যায় সবার নজরে । তাই সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে জনপ্রিয় হতে চাই এই প্রজন্মের প্রতি ছেলে এবং মেয়ে । সেই তালিকা থেকে বা-দ যা-য়নি অভিনেতা এবং অভিনেত্রী ।

Advertisement

নিজেদের জনপ্রিয়তা বাড়িয়ে তুলতে জীবনের ছোটখাট মুহূর্ত তুলে ধরে অনুগামীদের সাথে। এর পাশাপাশি আমরা জানি যে সা-প হল এমন এক ধরনের সরীসৃপ প্রাণী যাকে কমবেশি প্র-ত্যেকে ভ-য় পা-য় ।

কারণ তার একটি ছো-বলে শে-ষ হ-য়ে যেতে পারে একটি জ-ল-জ্যা-ন্ত জী-বন । তাই সাধারণ সা-প-কে অ-নেকে এ-ড়িয়ে চ-লে । কিন্তু এমন এক ধরনের ঘটনা দেখা গেল যেটি শু-নলে আ-পনি অ-বাক তো হবেনই তার সাথে সা-থে বি-স্মি-তও হ-বেন।

আমাদের মধ্যে অনেকেই হয়তো ভা-বেন যে জ-ঙ্গ-লে শুধুমাত্র সা-প থা-কে । বাড়ির ভে-তর ক-খনো সা-প প্র-বেশ ক-রতে পা-রবেন না । তাই বাড়িতে অতটা সচেতনভাবে ঘোরাঘুরি করে না ।

কিন্তু এই ঘটনা প্রমাণ দিচ্ছে যে বাড়ি-র ভে-তরে থেকে যে-তে পা-রে বি-ষাক্ত সা-প এবং সেটি যে কারো পক্ষে ক্ষ-তি-কা-রক হয়ে দাঁড়াতে পারে । এক ছো-ব-লেই শে-ষ ক-রে ফে-লতে পারে বাড়ির যে কো-ন সদ-স্যের প্রা-ণ ।

তাই বাড়ির মধ্যে থাকাকালীন অবস্থাতেও সচেতন থাকা অত্যন্ত জরুরী। সম্প্রতি যে ভিডিওটি প্রকাশিত হয়েছে ইউটিউবে সেখানে দেখানো হচ্ছে যে একটি বাড়ির রান্নাঘরে গ্যাসের নিচে লু-কিয়ে র-য়েছে বি-ষা-ক্ত কো-ব-রা সা-প ।

সেটি দেখতে পায় সেই বাড়ির মহিলারা । এবং তৎ-ক্ষ-নাত তারা স্থানীয় সা-পু-ড়ে-দের কে খ-বর দে-য় । তাদের মধ্যে একজন সাপু-ড়ে সে-খানে এসে উপস্থিত হয় এবং দেখে যে গ্যাসের নিচে রয়েছে বি-ষা-ক্ত কিং কো-ব-রা ।

অবশেষে তিন-চারবার বি-ফলে যাওয়ার পর মিলল সফলতা । ধরতে সক্ষম হলো সেই সা-প-কে এবং কালো রঙের একটি ব্যা-গে ভ-রে নি-য়ে চলে- যা-ওয়া হলো পরবর্তীকালে কোন নিরাপদ স্থানে মু-ক্ত ক-রা হ-বে তাকে।

Advertisement

Check Also

দারুণ কায়দায় গান করতে করতে হেলতে দুলতে গরুর বা’ট থেকে দুধ দো’য়া’চ্ছেন যুবতী, ভাইরাল ভিডিও!

Advertisement বর্তমান যুগের মেয়েরা অনেক ক্ষেত্রে এগিয়ে রয়েছে । আমরা আগেকার যুগে এমনটা ভাবতাম যে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *