Breaking News
Home / বিনোদন / কাছে নেই শ্রাবন্তী, ভালোবাসা দিবসে দেবদাস রোশন

কাছে নেই শ্রাবন্তী, ভালোবাসা দিবসে দেবদাস রোশন

Advertisement

গত কয়েকমাস ধরেই টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে শ্রাবন্তী আর রোশনের বিয়ে ভাঙার গুঞ্জন। বহু দিন ধরেই শোনা যাচ্ছে শ্রাবন্তী ও তার তৃতীয় স্বামীর সংসারে ধরেছে ভাঙন।

Advertisement

মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তী রোশনের ভার্চুয়াল যু’দ্ধ প্রকাশ পায়। এরই মাঝে শ্রাবন্তীকে হারিয়ে দেবদাস হয়ে গেলেন রোশন। দুটো বিয়ে ভাঙার পর সকলেই ভেবেছিল হয়তো শ্রাবন্তীর তৃতীয় বিয়ে টা টিকবে।

কিন্ত সেই ভাবনাই সার। প্রথম দুই বিয়ের পর শ্রাবন্তীর তৃতীয় বিয়েও নড়বড়ে। কবে আবার একসঙ্গে দেখা যাবে শ্রাবন্তী ও তার তৃতীয় স্বামী রোশনকে সেই প্রশ্ন এখন সবত্র।

এরই মাঝে গতকালই ছিল ভালোবাসার দিন ভ্যালেন্টাইন্স ডে। ভ্যালেন্টাইন্স ডেতে সকলেই তার প্রিয় মানুষটার সঙ্গে সময় কাটাতে চায়। সেক্ষেত্রে ব্যতিক্রম শ্রাবন্তীর তৃতীয় স্বামী ও নয়।

কিন্ত ইচ্ছা থাকলেই কি উপায় হয়, হয় না। আর সেই অবস্থা এখন রোশনের। ভ্যালেন্টান্স ডে যেদিন সকলে তার প্রিয় মানুষটির সঙ্গে সময় কাটাচ্ছে তখন একাকী ছিল রোশন। নয়া লুকে সকলের সামনে হাজির হলেন রোশন।

মুখে সিগারেট নিয়ে হাজির হেলন শ্রাবন্তীর বর। সোশ্যাল মিডিয়ায় চরম ভাইরাল রোশনের একাকী ছবি। গত বছর পুজোর প্রায় আগে থেকেই একই ছাদের তলায় থাকছেন না শ্রাবন্তী রোশন। শ্রাবন্তীর সংসারে চিড় লেগেছে তা স্পষ্ট।

প্রথমে পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী, তাঁদেরই ছেলে ঝিনুক।দীর্ঘদিন আলাদা থাকবরা পর ২০১৬ সালে আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হয় তাঁদের। সেই বছরই মডেল কিষাণ বিরাজের সঙ্গে আইনি বিয়ে সেরে ফেলেন শ্রাবন্তী।

বছর ঘুরতে না ঘুরতেই ভেঙে যায় সেই বিয়ে। এরপর ২০১৯-এর শুরু থেকেই রোশন-শ্রাবন্তীর প্রেমের গুঞ্জন দানা বাঁধতে থাকে। মার্চ মাসে শ্রাবন্তী-সোহম জুটির গুগলির প্রিমিয়ারে রোশনকে নিয়ে হাজির হন নায়িকা।

তখনই আন-অফিসিয়্যাল সিলমোহর পরে গিয়েছিল সম্পর্কে। এরপর চুপিসাড়ে পঞ্জাবে গিয়ে বিয়ের পর্ব সেরে দেন দুজনেই। সব কিছুই ভালো চলছিল কিন্ত তারই মাঝে ছন্দপতন। তৃতীয় বিয়ে ভাঙতে চলেছে টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের।

টলিপাড়ার অন্দরে কান পাতলেই তেমনটাই শোনা যাচ্ছে। তবে পার্সোনাল লাইফে ঝড় উঠলেও নিজেদেরকে নিজেদের মতো করে গুছিয়ে নিয়েছে শ্রাবন্তী রোশন।

সম্প্রতি,রোশন নিজের ভোল বদলে ফেলেছে। সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের লুক বদলে হাজির হলেন রোশন। অন্যরকম ভাবে চুল করার, কান বিঁধিয়ে নিজেকে একদম নতুন করে মেলে ধরেছে রোশন সিং। ইতিমধ্যে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল শ্রাবন্তীর বরের নতুন লুকের এই ছবি। কিছুদিন আগেই কান বিধানোর একটি ভিডিও পোস্ট করেছিলেন রোশন।

Advertisement

Check Also

অবশেষে ডি’ভোর্সের নোটিশ, যে পক্ষ থেকে নোটিশ পাঠালেন!

Advertisement গুঞ্জনই শেষ পর্যন্ত সত্যি হতে চলেছে, ভাঙতে যাচ্ছে টলিউড তারকা নুসরাত জাহান ও তার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *