শাকিবের স্ট্যাটাসের জাবাব দিলেন রুনা লায়লা দুই মাস পর

Sabbir Rahman 0

উপমহাদেশের প্রখ্যাত সংগীতশিল্পী রুনা লায়লার জন্ম’দিনে ঢালিউডের তারকা অ’ভিনেতা শাকিব খান তার ফেসবুকে পেজে একটি পোস্ট দেন। ২ মাস পর তা নজরে এসেছে রুনা লায়লার।

দেরিতে হলেও শাকিবের লেখা পোস্টটি নিজের ফেসবুক ওয়ালে শেয়ার করে ধন্যবাদ জানিয়েছেন তিনি। রুনা লায়লা ফেসবুকে লিখেছেন, এই মাত্র পোস্টটি দেখলাম। ধন্যবাদ শাকিব খান।

তোমা’র মঙ্গল হোক।এ প্রসঙ্গে রুনা লায়লা গণমাধ্যমকে বলেন, ‘আমা’র জন্ম’দিনে শাকিবের দেওয়া পোস্টটি তখন খেয়াল করিনি। হঠাৎ চোখে পড়ল। আমি প্রত্যাশা করিনি, শাকিব এত সুন্দর করে আমায় নিয়ে লিখবে।

ব্যাপারটা আমা’র কাছে খুব ভালো লেগেছে। এতটা সম্মান, ভালোবাসা মিশ্রিত লেখায় আমি সত্যিই অনেক খুশি ও সম্মানিতবোধ করছি।’ এদিকে রুনা লায়লার জন্ম’দিনে শাকিব তার ফেসবুক পোস্টে লিখেছিলেন, ‘গানে গানে উপমহাদেশের মানুষের হৃদয় জয় করে নেওয়া শিল্পীর নাম রুনা লায়লা।

শুধু বাংলা ভাষায় নয়, বিশ্বের ১৮ ভাষার গানে আপনার মোহনীয় কণ্ঠের জাদুতে আজও মুগ্ধ করে যাচ্ছেন। আপনি অসম্ভব এক অনুপ্রেরণার নাম, পাশাপাশি বিস্ময়ের! সত্যি আম’রা খুবই ভাগ্যবান যে আমাদের সংগীতে একজন রুনা লায়লা আছেন।

পুরো বাংলা সংগীতের অহংকার আপনি। গর্ব করে আম’রা বলতে পারি আমাদের ‘দ্য রুনা লায়লা’ আছেন। আপনার গানের একজন নিয়মিত শ্রোতা-ভক্ত আমি।’

তিনি আরও লিখেছিলেন, আপনার সঙ্গে যতবারই দেখা হয়েছে, ততবারই আপনি আমাকে পরম স্নেহ দিয়েছেন। আপনার ব্যক্তিত্ব আমাকে মুগ্ধ করে। আপনাকে নিয়ে বলতে বললে হয়তো শেষ করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published.