জঙ্গলে কাঁদছিল ২ দিন বয়সী নবজা’তক, মশায় দাগ করে ফেলেছে সারা শরীর

রাজধানীর বিমানবন্দর বলাকা গেটের উত্তর পাশের জ’ঙ্গল থেকে এক নবজা’তককে উ’দ্ধা’র করেছে পু’লিশ। তার বয়স আনুমানিক দুই থেকে তিন দিন।

সোমবার (১৫ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে বিমানবন্দরের এক পরিচ্ছ’ন্নতা কর্মী নবজা’তকটিকে উ’দ্ধা’র করেন। পরে বিমানবন্দর থা’না পু’লিশের সহায়তায় নবজা’তকটিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতা’লে ভর্তি করা হয়।

বিমানবন্দর থা’নার উপ-পরিদর্শক (এসআই) বিএম রাজিবুল হাসান হাসপাতা’লে সাংবাদিকদের জানান, বেলা সাড়ে ১১টার দিকে বিমানবন্দরের কয়েকজন পরিচ্ছন্নতা কর্মী নবজা’তকটিকে পায়। পরে থা’নায় নিয়ে আসে।

নবজা’তকের বয়স হবে আনুমানিক দুই থেকে তিন দিন। এসআই রাজিব আরও জানান, নবজা’তকটি মে’য়ে। নবজা’তকের শরীরে তেমন কোনো আ’ঘা’’তের চি’হ্ন নেই। তবে ম’শার কা’ম’ড়ের দাগ আছে।

বর্তমানে নবজা’তকট হাসপাতা’লের ২১১ নম্বর ওয়ার্ডে ভর্তি আছে। বিমানবন্দরের পরিচ্ছ’ন্ন কর্মী জহুরা আক্তার জানান, তারা বিমানবন্দরে কাজ করছিলেন।

বেলা সাড়ে ১১টার দিকে আরেক পরিচ্ছন্ন কর্মী রেহানা বলাকার গেটের উত্তর পাশ দিয়ে হেঁটে আসছিল। এমন সময় জ’ঙ্গল থেকে তিনি নবজা’তকের কা’ন্নার আওয়াজ শুনতে পান।

পরে নবজা’তকটিকে আমা’র কাছে নিয়ে আসে। এ সময় নবজাতটি দুটি তোয়ালে দিয়ে প্যা’চা’নো ছিল। থা’নায় নেওয়ার পর নবজা’তককে পু’লিশের সহায়তায় হাসপাতা’লে নিয়ে আসি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *