শরীর থেকে চুইয়ে পরছে যৌবন, লাল শাড়িতে উদ্দাম নাচে তোলপাড় সুন্দরী যুবতী, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া! বর্তমান সময়ে প্রত্যেকের জীবনে এটির গুরুত্ব ঠিক কতখানি, তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। সকাল থেকে সন্ধ্যে মানুষ কী কী করছেন, কোথায় যাচ্ছেন তা ভাগ করে নেন নেট দুনিয়ায়।

সাধারণ মানুষ হোক বা সেলিব্রিটি প্রত্যেকেই রীতিমতো সোশ্যাল মিডিয়া আসক্ত। অন্যদিকে গোটা পৃথিবীর নানা প্রান্তের ঘটনা সম্পর্কে অবগত করতেও সোশ্যাল মিডিয়ার জুড়ি মেলা ভার।

এর মাধ্যমে বিভিন্ন সময়ে আমাদের সামনে উঠে আসে বিভিন্ন নাচ, গান বা অন্য কোনো দৃশ্য। আসলে নিজের সুপ্ত প্রতিভাকে সকলের সামনে তুলে ধরার জন্যেও এটি সমানভাবে উপযোগী।

কারণ, খুব কম খরচেই নিজের প্রতিভাকে দূরদূরান্তে পৌঁছে দেওয়া যায়। এক কথায় বলতে গেলে বিনোদন, শিল্প, শিক্ষা,ব্যবসা সবমিলিয়ে এটি খুবই কার্যকরী প্ল্যাটফর্ম। সোশ্যাল মিডিয়ার দ্বারা আমাদের সামনে সচরাচর উঠে আসে নানারকম দৃশ্য।

সম্প্রতি প্রকাশ্যে এসেছে সেরকমই একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, বৃষ্টি ভেজা অবস্থায় নৃত্য পরিবেশন করছেন এক যুবতী। লাল শাড়ি ও নীল ব্লাউজ পরিহিত অবস্থায় জনপ্রিয় হিন্দি গান ‘টিপ টিপ বরসা পানি’ গানে তার সেই নাচ ইউটিউবে রীতিমতো ঝড় তুলেছে।

সম্পূর্ণ ভিডিওতে বেলি ড্যান্স করেছেন সেই যুবতী। পাশাপাশি তার লাস্যময়ী রূপ ও আবেদনময়ী নাচ দেখে কুপোকাত দর্শকেরা। ইতিমধ্যেই প্রচুর ভিউ এসেছে সেই ভিডিওতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *