বাড়ি থেকে ম’দের বোতল নিয়ে ঢক ঢক করে ম’দ খাচ্ছে হনুমান, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার যুগে আর কোনো ঘটনা অদেখা থাকার দিন শেষ। পৃথিবীর যেকোনো প্রান্তের যেকোনো ঘটনা মূহুর্তেই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। আর তাই এই প্লাটফর্মের জনপ্রিয়তা আজ আকাশ ছোঁয়া।

করোনা ভাইরাসের জেরে লক ডাউনে অনেকাংশেই বেড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ার ব্যবহার। তখন থেকেই মানুষ নানান ঘটনা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে যা ভাইরাল হয় মূহুর্তেই।

পৃথিবীর এক প্রান্তে ঘটে যাওয়া কোনো ঘটনা পৃথিবীর অন্য প্রান্তে বসে দেখা যায় সহজেই। আর এই ব্যাপারটি সহজ হয়েছে শুধুমাত্র সোশ্যাল মিডিয়ার জন্য। সোশ্যাল মিডিয়ার প্রতিটি প্ল্যাটফর্ম আজ ভাইরাল ভিডিওর আনাগোনাতে।

বর্তমানে এমন কোনো ব্যক্তি খুবই বিরল যিনি সোশ্যাল মিডিয়ার কোনো একটি প্ল্যাটফর্মে নেই। আজকের দিনের অবসরে মানুষ সোশ্যাল মিডিয়াকে করেছে সঙ্গী। বাসে, ট্রেনে সব জায়গাতেই মোবাইলমুখী হতে দেখা যায় সকলকে।

সকলের হাতেই যেহেতু রয়েছে স্মার্টফোন আর তাই কোনো ঘটনা চোখের সামনে ঘটতে দেখলে তা রেকর্ড করতে শুরু করেন সবাই। সম্প্রতি যে ঘটনাটি ভাইরাল হয়েছে তা বেশ মজারও বটে।

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে দুটি হনুমানকে। হনুমানটির অন্য কোনো পশুর সাথে লড়াই-এর ভিডিও এটি নয়। তারা যে কাজটি করেছে তা দেখে অবাক সকলেই।

কোনো একজন ব্যক্তি হয়তো হনুমান দুটির সামনে একটি সুরার বোতল রেখে দিয়েছিল। আর সেই সুরার বোতল খুলে তা মনের আনন্দে পান করছে হনুমান দুটি। আবার ক্যামেরার দিকেও তাকাতে দেখা যাচ্ছে তাদের।

আর এই মূহুর্তকে ক্যামেরাবন্দী করেছেন কেউ। আর তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই ভাইরাল হয়ে যায়। নেট দুনিয়ার মানুষ হনুমান দুটির কান্ডকারখানা দেখে অবাক। ক্রমেই বেড়ে চলেছে ভিউজের সংখ্যা।

Leave a Reply

Your email address will not be published.