মা সরস্ব’তীকে গাড়িতে নিয়ে যাচ্ছে রাজহাঁস, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

আমাদের পৃথিবী বৈচিত্র্যময়, নিত্যদিন বিভিন্ন প্রান্তে ঘটে চলেছে নানারকম ঘটনা। আগে যদিও সেগুলি সম্পর্কে জানা খুব একটা সহজ ছিল না। তবে বর্তমানে সেই সমস্যাকে অনেকটা সমাধান করেছে সোশ্যাল মিডিয়া।

কারণ, এর মাধ্যমে প্রতিনিয়ত আমাদের সামনে উঠে আসে বিভিন্ন দৃশ্য। যেগুলির কয়েকটি আমাদের অনেক আনন্দ দেয়, আবার কিছু দৃশ্য দেখে মন কেমন করে ওঠে।

এক কথায় বলতে গেলে গোটা পৃথিবীকে এক ছাদের তলায় নিয়ে এসেছে সোশ্যাল মিডিয়া। অন্যদিকে সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটি প্রত্যেকেই তাদের জীবনের বিভিন্ন মুহূর্ত ভাগ করে নেন নেট দুনিয়ায়।

সম্প্রতি প্রকাশ্যে এসেছে সেরকমই একটি ভিডিও। যা দেখলে চমকে যেতে পারেন আপনিও। কারণ, সেখানে দেখা যাচ্ছে মা সরস্ব’তীকে বয়ে নিয়ে যাচ্ছে একটি হাঁস। হ্যাঁ, ঠিকই শুনছেন!

আসলে একটি গাড়িতে চাপিয়ে দেওয়া হয়েছে ছোট্ট একটি সরস্ব’তীর মূ;র্তি। এরপর সেই গাড়িকে জুড়ে দেওয়া হয়েছে হাঁসের সাথে। ব্যস! দিব্যি গাড়িটিকে টেনে নিয়ে যাচ্ছে সেই হাঁস। সরস্ব’তী পুজোর দিন এই দৃশ্য যেন বড্ড মন ভালো করা।

কারণ, ‘বাহন’ কথাটির বাস্তব নিদর্শন হল এই দৃশ্য। পোস্ট হতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সেই ভিডিও। পাশাপাশি কমেন্টে ভরিয়ে তুলেছেন নেটিজেনরা। কেউ কেউ আবার বলেছেন স্বর্গ থেকে মা’কে মর্ত্যে নিয়ে আসছে তার বাহন রাজহাঁস।

Leave a Reply

Your email address will not be published.