সকলের সামনেই নতুন জামাইয়ের সাথে জনপ্রিয় গানে তু-মুল নাচ শাশুড়ির, ভাইরাল ভিডিও!

ফের বিয়ে বাড়ীতে ভাইরাল বৌদি । শুধুমাত্র তারকা বা সেলিব্রিটি হয়ে উঠতে গেলে লাইট-ক্যামেরা-অ্যাকশন এসবের দরকার হয় এমনটা কিন্তু নয় । বর্তমান যুগের বিকল্প পথ বেরিয়েছে । আমি কিসের কথা বলছি তা নিশ্চয়ই আপনারা বুঝতে পারছেন ।

আমি সোশ্যাল মিডিয়ার কথা বলছি। অর্থাৎ বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় এমন একটি বিকল্প প্ল্যাটফর্ম এখানে যে কেউ রাতারাতি হতে পারে তারকা ।হয়ে উঠতে পারে সেলিব্রিটি আসতে পারে নাম যশ খ্যাতি পরিচিতি।

এমনটা যে বিরলতম টা নয় কারণ আমরা প্রায়ই দেখি কোনো না কোনো সাধারণ পরিবারের ছেলেমেয়েরা উঠে আছে খবরের শিরোনামে শুধুমাত্র সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে।

কখনো নাচ কখনো বা গান কখনো অন্য কোনো প্রতিভা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তুলে ধরে হয়ে উঠছে তারা তারকা। সম্প্রতি নেট দুনিয়াতে এক বৌদি এর নাচের ভিডিও প্রকাশিত হয়েছে যা মু-হূর্তের মধ্যে শো-র-গো-ল ফে-লেছে নেট দুনিয়াতে ।

যদিও তারা যে সমস্ত জায়গা থেকে নাচ করেছে সেটি দেখে বোঝা যাচ্ছিল যে কোন বিয়ে বাড়ির অনুষ্ঠানে সে আমন্ত্রিত। সম্প্রতি এই বিয়ের মাসে একের পর এক বিয়ে হয়ে যাচ্ছে আমাদের আত্মীয় পরিজনদের । এবং বিয়ে মানেই প্রথমে যে কথাটি মাথায় আসে সেটি হলো হৈ-হুল্লোড় আনন্দ মজা হাসি-ঠাট্টা ইত্যাদি ।

বিয়ে বাড়ি মানে নাচ-গান একটা জ-ম-জ-মাট পরিবেশের চিত্র আমাদের মনে ফুটে ওঠে । প্রত্যেকের মনে দারুণ পজিটিভ এনার্জি থাকে সবসময় । আর ঠিক সেরকমই একটি দুর্দান্ত এনার্জিটিক পারফরম্যান্সের সাক্ষী রইলাম আমরা।

ভিডিওতে দেখা যাচ্ছে যে ফুল ভলিউম ম্যান বাজছে ডিজে গান এবং সেই গানের সাথে তাল মিলিয়ে কোমর দোলাচ্ছে সেখানে উপস্থিত থাকা এক বৌদি ।

এবং সেই বৌদির সাথে একসাথে তাল মেলাচ্ছে এক যুবক । চারদিকে ঘিরে রয়েছে আমন্ত্রিত অতিথিরা । এই ভিডিওটি সামনে আসাতে ব্যাপক পরিমাণে চা-ঞ্চল্য ছ-ড়ায় গোটা নেট দুনিয়াতে।

তার পাশাপাশি ভিডিওটি এত পরিমাণে মনে ধরেছে সকলের যে সে ভিডিওতে লাইক এবং কমেন্টের বন্যা বইয়ে দিয়েছে তারা । ইতিমধ্যে ভিডিওটি দেখে ফেলেছো অনেকে ।

এর পাশাপাশি এই ধরনের হাসি মজা এবং আনন্দে ভিডিও সোশ্যাল মিডিয়াতে দেখতে পায় বলেই অনেকে সারাদিন কাজের পরেও একটুখানি শান্তি পাওয়ার জ-ন্য মু-খ গু-জে সো-শ্যাল মিডিয়াতে । এই ভিডিও তার প্রমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *