বাড়িতেই দারুণ সহজে মাত্র একমাস এই তেলের সাথে এটা মিশিয়ে লাগালে একমাসের মধ্যে হবে ঘন চাপ দাঁড়ি, রইলো ভিডিও সহ!

আজকালকার দিনে নিজেকে সুন্দরভাবে গুছিয়ে তুলতে ত্বক চর্চা বা শরীরচর্চা আমাদের মধ্যে কমবেশি প্রত্যেকেই করে থাকি । কারণ যতক্ষন না আপনি সুস্বাস্থ্য শরীরের অধিকারী হবেন ততক্ষণ পর্যন্ত আপনি সঠিকভাবে সব জায়গাতে আকর্ষিত পুরুষ হয়ে উঠতে পারবেন না ।

এবং এই আকর্ষিত পুরুষ হয়ে ওঠার পেছনে আরও একটি অন্যতম মূল উপাদান রয়েছে সেটি হল দাড়ি । আপনি একদমই ঠিক শুনেছেন দাড়ি। দাড়ি অনেকের মতে পুরুষত্বের লক্ষণ । কিন্তু যদিও এসেছে পুরুষত্বের কোনো সম্পর্ক নেই ।

তবুও বর্তমান প্রজন্মের ছেলেরা দাড়ি রাখার ট্রেন্ডিং এ গা ভাসিয়ে একথা অস্বীকার করার কোন উপায় নেই । তাই অনেককেই দেখা যায় লম্বা বা চাপ দাড়ি রাখতে । বিভিন্ন রকম এর প্রকারভেদ রয়েছে দাড়ির । বিভিন্ন স্টাইলের দাড়ি রয়েছে ।

কিন্তু সেই সমস্ত স্টাইল এবং প্রকারভেদ করা যাবে তখনি যখন আপনার গালের চাপ দাড়ি থাকবে। আমাদের মধ্যে অনেকেই আছেন যাদের গালে অল্প করে দাড়ি বের হয় বা কোন কোন জায়গায় দাড়ি বের হয় না ।

তারা তাদের পছন্দ মতন দাড়ি স্টাইল রাখতে পারে না । কারণ তাদের দাড়ি চাপ নয় । কাজেই আজকের এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদের বলতে এসেছি কিভাবে আপনার গালে না বের হওয়া দাড়ি ও চাপ দাড়ি তে পরিণত হবে।

প্রথমে একটি বাটিতে আপনাকে দুটি লেবু ভালো রকম ভাবে কেটে নিতে হবে । এরপর একটি বাটির মধ্যে ভিটামিন ই ক্যাপসুল এর জেল নিতে হবে । মনে রাখবেন একবার লাগাবার জন্য একটি ভিটামিন ই ক্যাপসুল যথেষ্ট ।

এরপর সেই জেলের মধ্যে দিয়ে দিন হাফ চামচ ক্যাস্টর অয়েল । যেটি আপনি যে কোন মেডিক্যাল স্টোরে সহজেই পেয়ে যাবেন ।এরপর তার মধ্যে দিয়ে দিন এক চামচ পেঁয়াজ এর রস এবং সবশেষে যোগ করুন আগে থেকে কেটে রাখা লেবুর রস ।

তবে এখানেই শেষ নয় বন্ধুরা । এর মধ্যে শেষ উপাদান হিসেবে যোগ করুন কালোজিরার পেস্ট । সমস্ত উপকরণ গুলি ভালো রকম ভাবে মেশান । এরপর আপনি যখন এটি নিজের গালে প্রয়োগ করবেন তার আগে গরম ভাপ নিয়ে নেবেন গালে ।

যাতে দাড়ির লোমকূপগুলো খুলে যায় । এরপর যেখানে যেখানে দাড়ি বের হয়নি সেখানে প্রয়োগ করুন দেখবেন দুই থেকে তিন সপ্তাহের মধ্যে আপনার দাড়ি বের হতে শুরু করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *