পরনে শাড়ি কপালে লাল টিপ, টলমল পায়ে বাড়িতে হাঁটছে খুদে কন্যা, তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া এমন এক মাধ্যম যেখানে ভাইরাল হয় নানান ভিডিও। পশুপাখিদের মজার ভিডিও যেমন ভাইরাল হয় তেমনি মানুষের নানান কারসাজির ভিডিও ভাইরাল হয়। আর এইজন্য বর্তমানে সোশ্যাল মিডিয়ার জনপ্রিয়তা শীর্ষে।

গত বছর লক ডাউনের ফলে বেড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ার ব্যবহার। মানুষ সামাজিক মাধ্যমে আসা যাওয়া অনেকাংশে বাড়িয়ে দিয়েছে। আর নিজের প্রতিভাকে কেউ লুকিয়ে রাখে না।

কারণ সামাজিক মাধ্যমে প্রশিক্ষণ প্রাপ্ত হয়ে আসার দরকার পড়ে না। নিজের একটি স্মার্টফোন থাকলেই সেই আশা পূর্ণ করবে সামাজিক মাধ্যম। সেখানে রোজ দিন নানান ভিডিও ভাইরাল হয়।

যার মধ্যে রয়েছে কারোর গান কিংবা নাচের ভিডিও। আবার কেউ দারুণ ছবি আঁকে। তাই বর্তমানে সামাজিক মাধ্যমে এখন প্রতিভাদের ভিড়। নিজের প্রতিভাকে এখন বেশিরভাগ মানুষ সামাজিক মাধ্যমে প্রকাশ করে।

যা মানুষের ভসলো লাগলে ছড়িয়ে পড়ে চারিদিকে। তবে সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে তাতে প্রতিভার চিহ্ন না থাকলেও রয়েছে একটি মিষ্টি বাচ্চা মেয়ে। বড়োরা অনেকেই শাড়ি পরলে সামলাতে হিমসিম খায়।

সেখানে ভাইরাল ভিডিওর মেয়েটি দিব্যি বেনারসি পরে ঘুরছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে বাচ্চা মেয়েটি তার শোয়ার ঘর থেকে বেরিয়ে আসছে।

চোখে মুখে রয়েছে আনন্দ। তবে সাজটি সরস্বতী পুজোর জন্য কিনা তা স্পষ্ট নয়। কারণ ভিডিওটি সরস্বতী পুজোর আগের৷ সোশ্যাল মিডিয়ায় এমন দুষ্ট মিষ্টি বাচ্চার শাড়ি পরা ভিডিও ভাইরাল নিমেষেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *