Breaking News
Home / অন্যান্য / দারুন কায়দায় নতুন বউকে কোলে তুলতে গিয়ে বউ-সহ উল্টে পড়ল বর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

দারুন কায়দায় নতুন বউকে কোলে তুলতে গিয়ে বউ-সহ উল্টে পড়ল বর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Advertisement

শীতকাল মানেই একের পর এক বিয়ে, এ যেন বিয়ের মরসুম। আর বাঙালির বিয়ে হলে তো কোন কথাই নেই নানান রীতি, নিয়ম মজা আনন্দ। আর এসবের মধ্যে রয়েছে নিখাদ স্ফূর্তি।

বিয়ে বাড়িতে এমনই মজার মজার কান্ড কারখানা ঘটে যা পোস্ট করলেই ভাইরাল হয়ে যায়। আর সোশ্যাল মিডিয়ার দেওয়ালে খুজলে পাওয়া যাবে না এমন কিছু বোধ হয় নেই।

বর্তমান সময়ে যেভাবে সোশ্যাল মিডিয়ার রমরমা তাতে বিয়ের প্রতিটি খুঁটিনাটি জিনিস সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই থাকে। আসলে এই সব ছবি ভিডিও তো বিশেষ দিনগুলোকে স্মৃতিমধুর করে রাখে।

আর বিয়েবাড়ির মজার কান্ড কারখানায় কোনো গূঢ অর্থ না থাকলেও তাতে থাকে মজা আর স্ফূর্তি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বিয়েবাড়ির এরকমই একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে বর কনের কীর্তিকলাপে হাসির রোল উঠেছে।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে বউকে কোলে তুলতে গেছে স্বামীটি। যা খুব সাধারন ব্যাপার কিন্তু বিপত্তি ঘটেছে যেহেতু স্বামীর ওজন কম। স্ত্রীর তুলনায় স্বামীর ওজন কম আর স্বামীটি রোগা হওয়ায় স্ত্রীকে তুলতে গিয়ে একদম একসঙ্গে হুমড়ি খেয়ে মাটিতে পড়ে গেছে তারা।

v
আর এইরকম একটি ভিডিও পোস্ট হতেই ভাইরাল হয়েছে ভিডিওটি। ভিডিওটিকে ঘিরে এসেছে প্রচুর হাস্যকর মন্তব্য। লাইক আর রিআক্ট এ ভরে গেছে। তবে অনেকে আবার বলেছেন এটি মোটেও হাসির জিনিস নয় এরকম বিপদ যেকারোর সাথেই হতে পারে।

Advertisement

Check Also

ফ্রিজ খুলতেই বেরিয়ে এলো বি’শাল বড় কো’বরা সা’প, ঘটল বি’পত্তি, রইল ভাইরাল ভিডিও

Advertisement সা;প দেখলে আমরা সকলেই শত হস্ত দূরে থা;কার চেষ্টা করি। সা;পের কা;মড়ে প্রতি বছর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *