Breaking News
Home / বিনোদন / শারীরিক চাহিদা থাকলে পূরণ করব, বিয়ের দরকার নেই: শ্রীলেখা!!

শারীরিক চাহিদা থাকলে পূরণ করব, বিয়ের দরকার নেই: শ্রীলেখা!!

Advertisement

কলকাতার জনপ্রিয় অ’ভিনেত্রী শ্রীলেখা মিত্র। আবেদনময়ী অ’ভিনেত্রীর পাশাপাশি কমেডি শো ‘মীরাক্কেল’-এর বিচারক হিসেবেও রয়েছে তার জনপ্রিয়তা।

Advertisement

অ’ভিনয় আর শরীরী সৌন্দর্যে দুই বাংলাতে রয়েছে তার গ্রহণযোগ্যতা। শ্রীলেখা ভালোবেসে বিয়ে করেছিলেন শিলাদিত্যকে। তাদের ঘরে রয়েছে এক কন্যা সন্তান। দীর্ঘ দিনের সংসার জীবনের পর মানসিক দ্বন্দ্বের কারণে মে’য়েকে নিয়ে আলাদা থাকছেন শ্রীলেখা।

সম্প্রতি এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এই অ’ভিনেত্রী তার বিয়ে ও প্রে’ম নিয়ে খোলামেলা কথা বলেছেন। শ্রীলেখা বলেন, ‘বিয়ে বা লিভ টুগেদার কোনোটাই আমি করব না। একা থেকে এই স্পেসটা উপভোগ করতে শুরু করেছি।

যেখানে আমিই আমা’র বস। আসলে আমা’র মোমেন্টারি ভালো লাগাটা হতে পারে। আর ভালো লাগলে যা যা হয়, সবই হতে পারে।’ তিনি আরো বলেন, ‘আমা’র পাশে হয়তো চার-পাঁচজন পুরুষ বন্ধুকে দেখছেন।

কিন্তু সত্যিই আমা’র কেউ নেই। তবে এ জন্য কোনো হা-হুতাশও নেই। আমা’র খিদে পেলে খাব, ঘুম পেলে ঘুমাব, শরীরী চাহিদা থাকলে তা পূরণ করব। তার জন্য প্রে’ম করতে হবে, এর কোন মানে নেই। এ জন্য আকর্ষণ বা ভালো লাগাই যথেষ্ট।

তবে এতে দুজনের সায় থাকতে হবে।’ মে’য়েকে নিয়ে তার একার সংসার ঠিকঠাক মতো চললেও মনের গভীরে যেন এক শূন্যতা রয়েই গেছে। তার বক্তব্য মূলত সে কথাই বলছে।

শ্রীলেখা বলেন, ‘সত্যি বলতে আমা’র প্রচুর ফ্যান ফলোয়ার রয়েছে। তারা ব্র্যান্ড শ্রীলেখাকে পছন্দ করে। কিন্তু মানুষ শ্রীলেখাকে ক’জন জানতে চায়? কিংবা তার চোখের কোণের কালিটা কজন দেখতে পায়?’

Advertisement

Check Also

আর নয় লুকোচুরি, নির্বাচন সেরেই পাহাড়ে ঘুরতে গেলেন যশ-নুসরাত!

Advertisement তাঁর ২০১৯ এর জুনে বিদেশের মাটিতে এলাহিভাবে বিবাহ হয়েছিল একজন দাপুটে ব্যবসায়ীর স’ঙ্গে। তারপর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *