OMG! কেবিসি’র কোটিপতি মোহিতা শর্মা এবার ম্যাগির ভিতর পেলেন ২-টো মশলার প্যাকেট

ভাগ্য যখন সঙ্গ দেয় তখন তাঁকে কেউ আটকাতে পারে না। মানে ওই কথায় আছে না ‘দেনেবালা যবভি দেতা দেতা ছপ্পর ফাড়কে’। nহেরা-ফেরির এই গানটা এক্কেবারে প্রযোজ্য আইপিএস অফিসার মোহিতা শর্মার জন্য। সম্প্রতি কৌন বনেগা ক্রোড়পতির মঞ্চে এক কোটি টাকা জিতেছে সে। এবার ঝুলিতে এল আরেকটা বড় চমক।

কেবিসি সিজন ১২-এর দ্বিতীয় কোটিপতি হয়েছেন মোহিতা শর্মা। ১৭ নভেম্বর এপিসোডটি টেলিকাস্টও হয়। এবার টুইট বার্তায় মোহিতা নিজেই জানালেন কেমনভাবে সৌভাগ্য তাঁর সঙ্গ ছাড়ছে না। মোহিতা শর্মা টুইটারে একটি ছবি পোস্ট করে সবাইকে চমকে দেন।

যেখানে তিনি একটি ম্যাগির প্যাকেটের ভিতরে দুটো মশলার প্যাকেট পেয়েছেন বলে জানান। এক কোটি টাকা জিতে বাড়ি ফেরার পরই এই ঘটনাটা ঘটেছে বলে জানিয়েছেন তিনি।

ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ‘#KBC12 জেতার পরের ঘটনা, ১টা ম্যাগির প্যাকেটের ভিতর ২টো মশলার প্যাকেট পেয়েছি। কখনও ভাবতে পারিনি এতটা সৌভাগ্যবান হবো। ভগবান সদয় হয়েছেন আজ।‘

KBC12-এ ১ কোটি টাকা জয়ী আপিএস অফিসার মোহিতা শর্মার টুইট দেখে অনেকেই অনেক ধরনের কমেন্ট করছেন। কেউ আবার অমিতাভ বচ্চনের সংলাপ নকল করে লিখেছেন, ‘কি করবেন এত মশলার প্যাকেট দিয়ে?

KBC-তে জেতা ঠিক আছে…..কিন্তু দুটো প্যাকেট পাওয়া সত্যিই দারুণ কৃতিত্ব। কারো কাছেই দুটো প্যাকেট আসে না সহজে’। এমনই নানা মজার কমেন্ট করতে দেখা যায় অনেককে।

টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া একটি সাক্ষাৎকারে আপিএস অফিসার মোহিতা শর্মা জানিয়েছেন, টাকার জেতার পর তিনি বলার মতো ভাষা খুঁজে পাচ্ছিলেন না।

তিনি ক্ষনিকের জন্য স্তব্ধ হয়ে ভাবছিলেন এটা সত্যি কিনা! তাঁর গায়ে কাঁটা দিয়ে উঠেছিল। তিনি বলেন, জেতার পরই তিনি অমিতাভ বচ্চন স্যারের কাছে জল খেতে চেয়েছিলেন। মোহিতা শর্মা আগে দিল্লির বাসিন্দা নাজিয়া নাসিম KBC12 সিজেনের প্রথম এক কোটি টাকার বিজয়ী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *