শিবলি’ঙ্গ জড়িয়ে বসে আছে বিশা’লাকার সা’প, দেখুন সেই ভিডিও

সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি একটি ভ;য়ঙ্কর ভিডিও ভা’ইরাল হয়েছে যা দেখে আঁ;তকে উঠেছেন নেট দুনিয়ার একাংশ। একজন ব্যক্তিকে দেখা যাচ্ছে একটি হাতে মৌ;মাছি নিয়ে ঘুরে বেরাতে। তার গোটা বাম হাত জুড়ে মৌ;মাছি’রা বাসা বেঁ;ধেছে।

কিন্তু ব্যক্তিটির নেই কোনো হে’লদোল। তিনি দি’ব্যি নিজের মৌ’মাছি ভর্তি হাত নিয়ে ঘু’রে চলেছেন। সো’শ্যাল মিডিয়া এমন এক মাধ্যম যেখানে নানান ধরনের ভিডিও রোজ ভাইরাল হয়।

আর সেই ভিডিও নেট দু’নিয়ার মানু’ষকে মনো’রঞ্জন জো’গায়, আবার অবাক করে, মা’ঝেমধ্যে শি’ক্ষাও দেয়। তাই অ’বসর সময় কা’টাতে মানুষ ব’র্তমান সময়ে মো’বাইলমুখী হ’য়েছে। মানুষ প্র’যুক্তিকে নি’জের চা’হিদা ম’তন উ’ন্নত করেছে।

আর তার ফলে যুগের পর যুগে এসেছে লক্ষ্য করার মতন পরিবর্তন। বর্তমানে সকলকে সো’শ্যাল মি’ডিয়ার প্ল্যা’টফর্ম ব্যবহার করতে দেখা যায়। আর সে’খানের না’নান হাসি, ম’জা, বি’স্ময়ের জি’নিস রোজই ভাই’রাল হতে দেখা যায়।

আবার এমন ভিডিও ভা’ইরাল হয় যে’খানে দেখা যায় মা’নুষ এখনও ক’তটো কু’সংস্কা’রাচ্ছন্ন হয়ে আছে। গ্রা’মাঞ্চলে এখ’নও মানুষ অন্ধকার কু’;সং’স্কার থেকে বেরোতে পারে;নি। সম্প্রতি ভাইরাল হওয়া ভি;ডিওটি তাই প্র;মাণ করে।

ভাই’রাল হওয়া ভি’ডিওতে দেখা যাচ্ছে একটি বট’গা’ছের তলায় রয়েছে একটি শি’বলিঙ্গ। আর সেই শি’বলিঙ্গ’কে জ’ড়িয়ে ধরে রয়েছে একটি সা;প। সাপকে শি;ব;লি;ঙ্গের সঙ্গে জড়িয়ে থা;কতে দেখে গ্রা;মের বা;কি লোকেরাও জ’ড়ো হয়।

ক্র’মে এই খবর চা’রিদিকে ছ’ড়ালে সক’লেই ভি’ড় ক’রেন ব’টগা’ছটির সা’মনে। একটি গাছে সা;প থাকা সাধারণ বি’ষয়। কি’ন্তু সা’পটি যেহে’তু শি’বলি’ঙ্গটিকে জ’ড়িয়ে রয়ে’ছে তা’তেই ঘট’নাটি সবার ঐ’শ্বরিক ম’নে হ’য়েছে। ভিডি’ওটি নে’ট দু’নিয়ায় এখন বেশ ভা’ই’রাল।

Leave a Reply

Your email address will not be published.