Breaking News
Home / বিনোদন / অবশেষে ডি’ভোর্সের নোটিশ, যে পক্ষ থেকে নোটিশ পাঠালেন!

অবশেষে ডি’ভোর্সের নোটিশ, যে পক্ষ থেকে নোটিশ পাঠালেন!

Advertisement

গুঞ্জনই শেষ পর্যন্ত সত্যি হতে চলেছে, ভাঙতে যাচ্ছে টলিউড তারকা নুসরাত জাহান ও তার স্বামী নিখিল জৈনের সংসার।সম্প্রতি নুসরাতকে ডি’ভোর্সের নোটিশ পাঠিয়েছেন তার স্বামী।

এমন খবর প্রকাশ করেছে পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যম আনন্দবাজার। ডি’ভোর্স নিয়ে এখনই কোনো মন্তব্য করতে চান না বলে জানিয়েছেন নিখিল। জানা যায়, গত বছরের মাঝামাঝি সময়ে নুসরাত ও নিখিলের সম্পর্কের ফাটক ধরে।

সে থেকে তারা আলাদা থাকছেন। বিয়ের দুই বছর পূর্ণ হওয়ার আগেই তাদের সংসার ভাঙনের গুঞ্জন শোনা যাচ্ছিল। তবে বিষয়টি নিয়ে তাদের দু’জনের কেউ স্পষ্টভাবে কিছু জানাননি।

নুসরাতকে নোটিশ দিয়ে বিয়েবিচ্ছেদ চাওয়ায় তাদের মধ্যে চলমান সাংসারিক দ্বন্দ্ব এবার প্রকাশ্যে এলো। গত বছরের অক্টোবরের পর থেকে নিখিলের ইনস্টাগ্রাম প্রোফাইলে নুসরাতের সঙ্গে তার আর কোনো ছবি দেখা যায়নি।

নুসরাতের প্রোফাইলেরও প্রায় একই পরিস্থিতি। এর মধ্যেই অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে নুসরাতের প্রে’মের সম্পর্ক নিয়েও গুঞ্জন শোনা যাচ্ছিল। ২০১৯-এ ব্যবসায়ী নিখিল জৈনকে বিয়ে করেন পশ্চিমবঙ্গের তৃণমূল সংসদ সদস্য নুসরাত।

গুঞ্জন রয়েছে, টিভি সিরিয়াল ‘বোঝে না সে বোঝে না’থেকে লাইমলাইটে আসা অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে প্রেম করছেন নুসরাত। সম্প্রতি এই অভিনেতার সঙ্গে ঘুরতে রাজস্থানেও গিয়েছেন তিনি। তবে প্রে’মের বিষয়টিও নাকচ করে দিয়েছেন নুসরাত। অথচ দুজনই প্রকাশ্যে ঘুরে বেরাচ্ছেন।

Advertisement

Check Also

বলিউডে আবারো শো’কের ছায়া, ঐশ্বরিয়াকে জড়িয়ে ধরে কান্নায় ভেঙে পড়লেন কাজল

Advertisement মুম্বাইয়ে অনুষ্ঠিত বলিউড অভিনেতা অজয় দেবগনের বাবা চিত্রপরিচালক, অ্যাকশন ডিরেক্টর বীরু দেবগনের শেষযাত্রায় আবেগাক্রান্ত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *