Breaking News
Home / অন্যান্য / বড় বাছুরকে আস্ত গি’লে খে’য়ে নিলো বড় পা;ইথন, দৌড়ে ছুটে পা’লাতে গিয়েও নিজেকে বাঁ;চাতে পারলোনা বাছুর, ভাইরাল ভিডিও!

বড় বাছুরকে আস্ত গি’লে খে’য়ে নিলো বড় পা;ইথন, দৌড়ে ছুটে পা’লাতে গিয়েও নিজেকে বাঁ;চাতে পারলোনা বাছুর, ভাইরাল ভিডিও!

Advertisement

আমরা সোশ্যাল মিডিয়ার দরুন দেখেছি সাপের বিভিন্ন রকম যু-দ্ধ । কখনো সজারু সাথে তো কখনো নেউলের সাথে কখনো আবার হনুমানের বাচ্চার সাথে ।

Advertisement

কিন্তু যে ঘটনাটি সম্প্রতি সামনে উঠে এলো সেটি এই সকল ঘটনা থেকে সম্পূর্ণ পৃথক এবং আলাদা এবং এই ঘটনা সামনে আসাতে রীতিমত অ-বাক ক-রে তুলেছে নেট দুনিয়ার নেটিজেনদের ।

কারণ এ ধরনের ঘটনা সচরাচর দেখা যায় না। সোশ্যাল মিডিয়ার দরুন আমরা প্রতিনিয়ত কিছু না কিছু ভাইরাল জিনিসের খবর পেয়ে থাকি । কখনো আদিবাসী সম্প্রদায়ের মেয়ের সুরেলা কণ্ঠে গান তো কখনো আবার বাচ্চা সুলভ আচরণ দেখে থাকি এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ।

সেই সমস্ত ভিডিও-গু-লি অন্য সকল ভিডিওতে তুলনায় আলালদা হয় বলে ঝড়ের গতিতে জনপ্রিয়তা লাভ করে । বলা যেতে পারে ভাইরাল হয় । ঠিক সে রকম একটি ভিডিও ভাইরাল হয়েছে । একটি সাপ এবং একটি বাছুর কে নিয়ে ।

সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেই ভিডিওতে দেখা যাচ্ছে যে একটি বি-শাল আকৃতির পা-ই-থন সা-প ছোট বাছুরের তলপেটে আ-ক্র-মণ করেছে এবং বাছুরটি য-ন্ত্র-ণার জন্য ছুটে ছুটে ঘুরে বেড়াচ্ছে ।

কিন্তু সা-পটি এতটাই পরিমাণে শ-ক্ত-ভাবে তাকে কা-মড় দি-য়েছে যে কোন রকম ভাবে নি-জেকে সা-পের ক-বল থেকে মুক্ত করতে পারছেনা । ভিডিওটি কবেকার কোথাকার কিভাবে এই ধরনের ঘটনা ঘটলো সে সম্পর্কে কিছু তথ্য জানা যায়নি ।

তবে ইতিমধ্যে ভিডিওটি ব্যা-পক পরিমাণে ভাইরাল হয়েছে । শো-র-গো-ল ফে-লে দি-য়েছে গোটা নেট দুনিয়াতে এমনটা বলা যেতে পারে।

Advertisement

Check Also

ফ্রিজ খুলতেই বেরিয়ে এলো বি’শাল বড় কো’বরা সা’প, ঘটল বি’পত্তি, রইল ভাইরাল ভিডিও

Advertisement সা;প দেখলে আমরা সকলেই শত হস্ত দূরে থা;কার চেষ্টা করি। সা;পের কা;মড়ে প্রতি বছর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *