খেলতে খেলতে সা-পের গা-য়ে পা দিয়ে চি-পা দিলো ছোট্ট বাচ্চা, ঘটলো বড় বি-পত্তি, ভাইরাল ভিডিও!

বর্তমান যুগের সোশ্যাল মিডিয়া হল এমন এক ধরনের প্লাটফর্ম যেখানে নিজের কোনো ঘটনা বা আমাদের আশেপাশে কোন ঘটনা মুহূর্তের মধ্যে পৌঁছে দেওয়া যেতে পারে পৃথিবীর আ-নাচে-কা-নাচে।

শুধুমাত্র যে প্রতিভা তুলে ধরা যায় এমনটা কিন্তু নয় । এর পাশাপাশি ছোটখাটো জীবনের মুহূর্তগুলো ক্যামেরা-ব-ন্দী করেও অনেক সময় বিভিন্ন মানুষ পৌঁছে গেছেন পৃথিবীর সর্বত্র । এর পাশাপাশি মানুষ রীতিমতো গৃহ-ব-ন্দি ।

যার ফলে একঘেয়েমি গ্রাস করছে তাদের জীবনকে এবং সেটি কাটিয়ে তুলতে মূলত তারা মু-খ গু-জে সোশ্যাল মিডিয়াতে । সোশ্যাল মিডিয়া অনেক সময় শিক্ষাক্ষেত্র হয়ে ওঠে আমাদের কাছে ।

অর্থাৎ এই মিডিয়াতে যে সব সময় রাজনৈতিক বা আলাদা কোন ধরনের ঘটনা দেখা যায় এমনটা কিন্তু নয় ।এর পাশাপাশি বিভিন্ন শিক্ষামূলক ভিডিও আমরা দেখতে পাই এই সোশ্যাল মিডিয়ার দরুন । আর এবার ঠিক সেরকমই একটি হলো । যেটি অ-বাক ক-রে দিয়েছে নেট দুনিয়ার সমস্ত দর্শকদের।

সম্প্রতি ইউটিউবে বেশ কয়েকটি ভিডিও একত্রে প্রকাশিত করা হয়েছে এবং প্রত্যেকটি ভিডিও বেশ মজার এবং শিক্ষনীয় । সেই ভিডিওতে অনেক-গু-লি ঘটনা একসাথে তুলে ধরা হয়েছে কিন্তু যে ঘটনাটি সবথেকে নজর কেড়েছে সেটি হল যে একটি বাচ্চা মেয়ের সাথে সাপের সংস্পর্শ ।

ভিডিওতে দেখা যায় যে একটি জায়গায় একটি বাচ্চা মেয়ে নিজের মনে খেলা করছে । সে দৌরবার সময় হটাত তার পায়ে একটি সা-প জ-ড়িয়ে পরে, ও সেই সা-পটি তাকে কা-মড় দে-বার চেষ্টা করে কিন্তু বি-ফল হয় ।

যদিও অল্পের জন্য রেহাই পেয়ে যায় সেই বাচ্চা মেয়েটি । মুহুর্তের মধ্যে ভিডিওটি ছ-ড়িয়ে পড়ে নেটদুনিয়ায় সর্বত্র । তার পাশাপাশি অল্পের জন্য রেহাই পাওয়ার পর প্রত্যেকেই তার জীবনের দীর্ঘায়ু কামনা করেছে কমেন্ট সেকশন এর মাধ্যমে । অনেকে আবার জানিয়েছেন যে রাস্তাঘাটে চলাফেরা করার সময় সাবধানে দেখেশুনে চলাফেরা করা উচিত ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *