অবলী’লায় শুয়ে আছে কুকুর, পাশে গিয়ে কানে ফোঁ-স করলো ব্ল্যা-ক মাম্মা, লা-ফিয়ে উঠলো কুকুর, ভাইরাল ভিডিও!

এবার দেখা গেলো শা-ন্ত এক সা-প কে । ক্ষ-তি না করেই নিজের পথে চলে গেলো অন্য জায়গায় । র-ক্ষা পে-লো ঘুমন্ত কুকুর । সোশ্যাল মিডিয়ার দরুন আমরা বর্তমান যুগে এমন বেশকিছু ধরনের ঘটনা দেখে থাকি যা হয়তো এর আগে আমরা কোনোদিন দেখিনি ।

সেই সমস্ত ঘটনাবলি আমাদেরকে অ-বাক ক-রে তো-লার পাশাপাশি করে তোলে হ-ত-ভ-ম্ভো এবং কৌ-তু-হলী । যেহেতু সোশ্যাল মিডিয়ার হাত ধরে মুহুর্তের মধ্যে উঠে আসা যায় সবার নজরে ।

তাই সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে জনপ্রিয় হতে চাই এই প্রজন্মের প্রতি ছেলে এবং মেয়ে । সেই তালিকা থেকে বাদ যায়নি অভিনেতা এবং অভিনেত্রী । নিজেদের জনপ্রিয়তা বাড়িয়ে তুলতে জীবনের ছোটখাট মুহূর্ত তুলে ধরে অনুগামীদের সাথে।

এর পাশাপাশি আমরা জানি যে সা-প হল এমন এক ধরনের সরী-সৃ-প প্রাণী যাকে কমবেশি প্রত্যেকে ভ-য় পা-য় । কারণ তার একটি ছো-বলে শে-ষ হ-য়ে যে-তে পা-রে একটি জল-জ্যা-ন্ত জী-বন । তাই সাধারণ সাপকে অনেকে এ-ড়িয়ে চ-লে ।

কিন্তু এমন এক ধরনের ঘটনা দেখা গেল যেটি শুনলে আ-পনি অ-বাক তো হ-বেনই তার সাথে সাথে বি-স্মিতও হ-বেন। এর পাশাপশি আমরা একটাও জানি যে কুকুর হলো বিশ্বাস এর প্রাণী । তাই অনেকে বাড়িতে কুকুর পু-ষে রাখে ।

নিজের প্রাণ অবধি দিয়ে দিতে পারে প্রভুর জন্য । এতটাই বিশ্বাস যোগ্য হয় তারা । কিন্তু কখনো কি শুনেছেন কুকুর আর সা-পের ব-ন্ধুত্ব । না শুনে থাকলে আজ শুনুন এই প্রতিবেদনের মাধ্যমে ।

সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে একটি জায়গায় একটি বি-ষাক্ত সা-প ঢু-কে যায় যার নাম ব্ল্যা-ক মা-ম্বা । এবং সেখানে ঘুমন্ত অবস্থায় ছিল একটি কুকুর ।

কিন্তু সাপটি কোনো ক্ষ-তি না করে ধীরে ধীরে অন্য দিকে চলে গেলো । পড়ে কুকুর টি বুঝতে পারে যে তার উপর কিছু একটা গেলো কিন্তু কি সেটা সে বুঝতে পারলো না । অ-বাক করা এই কাণ্ডটি ভাইরাল নেট দুনিয়াতে । দেখেছেন অনেকে ইতিমধ্যে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *