মাঠের মধ্যেই দুর্দান্ত কায়দায় নেচে সকলকে মুগ্ধ করলো এই যুবতী, ঝড়ের গতিতে ভিডিও ভাইরাল

স্টাফ রিপোর্টার সুদীপ্তা দত্ত: সাম্প্রতিককালে সোশ্যাল মিডিয়া এমন একটি প্লাট’ফর্ম যেখানে কোন কিছু ভাইরাল হতে খুবই কম সময় লাগে। কয়েক সেকেন্ডের মধ্যে হাজার হাজার মানুষের কাছে পৌঁছে যায় এই মিডিয়ার দরুন।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনেক মানুষ জন’প্রিয় হয়ে উঠেছেন এবং নিজেদের নাম করতে পেরেছে বি’শ্বের দরবারে। সবথেকে বড় উদাহরণ হল রানু মন্ডল সে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে উঠে এসেছিলেন।

আবার এই সোশ্যাল মিডিয়াতে তার অ’হং’কার এর কারণে তার জনপ্রি’য়তাও হারিয়ে ফেলেছে। এ থেকেই বোঝা যায় সোশ্যাল মিডিয়া আজকালকার যুগে কতটা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে।

প্রতিদিনই কিছু না কিছু ভিডিও শে’য়ার হয় সোশ্যাল মিডিয়ায় এবং ভাইরাল হয়ে যায় কয়েক মুহূর্তের মধ্যে। ল’ক’ডাউন থাকাকালীন আমরা অনেকে অনেক প্রতিভা সম্বন্ধে জানতে পেরেছি।

অনেকে খুব ভালো গান গাইতে পারে আবার অনেকে খুব ভালো নাচতে পারে আবার অনেকে খুব সুন্দর আবৃত্তি করতে পারে এরকম পো’ষ্টের মাধ্যমে আমরা দেখতে পেয়েছি। আবার অনেকে খুব সু’ন্দর রান্নাও করতে পারে এমন পরিচয় পেয়েছি।

অন্যদিকে এমন অনেক ভিডিও শে’য়া’র রয়েছে যা দেখে আমরা মন খুলে হে’সেছি ক’ঠি’ন প’রি’স্থি’তির মধ্যে। প্রতিদিনই প্রায় কিছু না কিছু ভিডিও শে’য়ার হয় যার মাধ্যমে ম’ন ভালো করে দেয় হা’সতে বাধ্য করে।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা গিয়েছে এক যুবতী চাষ করতে করতে ক্ষে’তের মধ্যে নাচতে শুরু করেছে।সম্ভবত মাঠে অনেকেই কাজ করছে ধান বুন’ছে তারা মাটিতে। যুবতীও সেই কাজ করছিল কিন্তু হ’ঠাৎ করে সে নাচতে শুরু করে

এবং সবাইকে নিয়ে আ’ন’ন্দ দেওয়ার জন্য এই ভিডিও শে’য়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। একথা স্পষ্ট যে যুবতী কাজের মধ্যেও নিজেকে আ’ন’ন্দ উপভোগ করছে এবং সবাই আন’ন্দ উপ’ভোগ করেছে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনরা।

ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হওয়ার পরে নানা ধরনের মজাদার কমে’ন্ট হাসির ক’মে’ন্ট আসতে থাকে এই ভিডিওর উপর। ঘন্টার সাথে সাথে শে’য়া’রের সংখ্যা ও লা’ই’কের সংখ্যা বেড়েই চলেছে এই ভিডিওকে কেন্দ্র করে।

তবে যুবতীর এই অ’দ্ভু’ত কা’ন্ড দেখে সবাই খুবই হে’সে’ছেন। অন্যদিকে আবার যুবতীর আ’ন’ন্দ করে নাচ করার বিষয়টিকে যথেষ্ট পরিমাণে প’ছ’ন্দ করেছে অনেক নেটিজেনরা। অনেকেই ক’মে’ন্টে নেটিজেনরা আ’ন’ন্দ করে নাচ করাই সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়, নাচ করা কোন উপ’যুক্ত স্থান হয়না যেকোন জায়গা থেকেই করা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *