Breaking News
Home / অন্যান্য / জ্ব’লন্ত আ’গুনে জলভর্তি কড়াইয়ের ওপর বসে স্নান করছে খুদে, তুমুল ভাইরাল ভিডিও

জ্ব’লন্ত আ’গুনে জলভর্তি কড়াইয়ের ওপর বসে স্নান করছে খুদে, তুমুল ভাইরাল ভিডিও

Advertisement

সোশ্যাল মিডিয়ায় প্রায় প্রতিদিনই ভাইরাল হয় বিভিন্ন রকম ভিডিও। সোশ্যাল মিডিয়ার দৌলতে এমন এমন কিছু ঘটনার ভিডিও দেখে থাকি তা আমাদের সত্যিই অ’বাক করে দেয়।

ভিডিও গুলির মধ্যে যেমন রহ’স্য বা কোন ভ’য়াবহ ঘটনার ভিডিও থাকে, তেমনি থাকে হাস্যকৌতুক এর ভিডিও। সোশ্যাল মিডিয়ায় শ’ক্তি সম্পর্কে আমরা সকলেই অবহিত।

সোশ্যাল মিডিয়াকে কাজে লাগিয়ে মানুষ তার প্রতিভাকে বিশ্বের সামনে তুলে ধরতে সক্ষম। এ জ্ব’লন্ত উদাহরণ হল রানু মন্ডল বা আদিবাসী স’ম্প্রদায়ের চাঁদমনি। যারা সোশ্যাল মিডিয়ার দৌলতে হয়ে গেছেন রাতারাতি স্টা’র।

সোশ্যাল মিডিয়া ছাড়া আমার জীবন অ’চল হয়ে গেছে। সারাদিনের ব্যস্ততার মধ্যে কিছুক্ষণের বিনোদনের জন্য আমরা সবসময় সোশ্যাল মিডিয়ার প্রতি নির্ভরশীল।

সোশ্যাল মিডিয়ার জন্য এরকম ভিডিও এর মাধ্যমে আমরা আমাদের মনকে কিছুক্ষণের জন্য হলেও শান্তি দিতে পারি। বর্তমানে সোশ্যাল মিডিয়ার বড়দের সঙ্গে পাল্লা দিয়ে চলেছে খুদে রাও। ছোট্ট ছোট্ট বা’চ্চাদের পারফ’রম্যান্স গুলি সত্যিই তাক লাগিয়ে দেয়। নাচ-গান শা’রী’রিক কস’রত, এরা পিছিয়ে নেই কিছুতেই।

বিশেষ করে এতো কম বয়সে এতো কঠিন কঠিন পারফ’রম্যান্স করা যথেষ্ট ক’ঠিন, কিন্তু এই ছোট্ট ছোট্ট বা’চ্চাগুলি অবলী’লায় সেগুলি করে দেখাচ্ছে, যা সত্যি দর্শ’ককে অ’বাক করেছে।

বর্তমানে চলছে শীতের মৌসুম। এই সময় মানুষ পিকনিকে রয়েছেন মত্ত, এছাড়াও এই সময়টায় মানুষ নানা জায়গায় যান ঘুরতে বেড়াতে, নিজেদের পরিবার এবং বন্ধুদের সাথে সময় কাটান।

তবে প্রচন্ড শীতের অনেক খা’রাপ দিকও রয়েছে। সিজন চেঞ্জ এর সময় অনেকে অসু’স্থ হয়ে পড়েন। তবে অতিরিক্ত ঠা’ন্ডার জন্য শোনা যায় অনেকেই চা’ন করতে ভ’য় পান, এই রকম হাসির কাজ অনেকেই করতে দেখা যায়।

অনেক মানুষ আছেন যারা শীতে প্রচ’ণ্ড ঠান্ডায় চান করার হাত থেকে বাঁ’চার জন্য অনেক মজার কিছু করে থাকেন, এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রতিবার নানারকম ভিডিও ভাইরাল হয়।

সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে, একটি বা’চ্চা ছেলে খড় দিয়ে আ’গুন জ্বা’লিয়ে তার উপরে কড়াই বসে সেখানেই জ্ব’লন্ত কড়াইতে গ’রম জল দিয়ে চান করছে।

আসলে এত প্রচণ্ড ঠান্ডায় সে নিজেই জ্ব’লন্ত কড়াইয়ে উঠে ঠান্ডার হাত থেকে বাঁ’চার জন্য কড়াই এর মধ্যেই চান করছে। ভিডিওটি যেমন হাস্যকর তেমনি রি’স্ক। কারণ ওই ভাবে করাইয়ের মধ্যে গরম জলে চান করে বা’চ্চাটি এখনো কেন ঝ’ল’সে যাচ্ছে না সেই নিয়ে দর্শকের জ’ল্পনা তুঙ্গে।

তবে দেখাই যাচ্ছে এটি একটি এ’ডি’ট করা ভিডিও, কারণ সত্যি সত্যি এরকম করা কখনোই স’ম্ভব নয়, শুধুমাত্র দর্শককে আ’নন্দ দেওয়ার জন্যেই ভিডিওটি তৈরি করা হয়েছে।

ভিডিওটি দেখে দর্শকরা হেসে লুটোপুটি। বিশেষ করে বা’চ্চাটির এ’ক্স’প্রেশন গুলো সত্যিই দেখার মতো। শীতে ঠা’ন্ডায় কা’বু হয়ে অনেকেই আছেন যারা চান করতে চান না, তাদের পক্ষেই ভিডিওটি দারুন আন’ন্দদায়ক।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় চারদিকে হয়ে গেছে ভাইরাল, ভিডিওটির কমে’ন্ট বক্সে দর্শকরা নানারকম হা’স্যকর কমে’ন্ট লিখেছেন। বর্তমানে ক”র’ণা আবহের মানুষ ভী’দারুনতসন্ত্র’স্ত এছাড়া আর্থিক অভাবে যাচ্ছে মানুষের দিন। এরমধ্যে সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওগুলি মানুষের মনকে ভালো রাখতে সাহায্য করে।

Advertisement

Check Also

যেভাবে দারুচিনি গাছ থেকে দারুচিনি সংগ্রহ করা হয়, রইলো ভিডিও !

Advertisement স্মার্টফোনের যুগে মানুষের অবসর কাটানোর প্রধান মাধ্যম হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া। সকাল থেকে শুরু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *