Breaking News
Home / বিনোদন / শীঘ্রই মা হতে চলেছেন কমেডিয়ান ভারতী সিং! কন্যা সন্তানের আশায় চাইলেন বৃহন্নলাদের আশীর্বাদ

শীঘ্রই মা হতে চলেছেন কমেডিয়ান ভারতী সিং! কন্যা সন্তানের আশায় চাইলেন বৃহন্নলাদের আশীর্বাদ

Advertisement

ভারতী সিং, বলিউডের অন্যতম জনপ্রিয় কমেডিয়ান বলতে তার নামটা প্রথম সারিতেই রয়েছে। কপিল শর্মা শো তে তিনি তাঁর অসাধারণ উপস্থাপনার মাধ্যমে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছেন। তাইতো তিনি বলিউডের সেরা কমেডি কুইন।

এছাড়া টেলিভিশন শো ‘কমেডি সার্কাস’ এর মঞ্চে তার স’ঙ্গে প্রথম পরিচয় হয় হর্ষের। ওই শোয়ের স্ক্রিপ্টরাইটার ছিলেন হর্ষ। তখন থেকেই শুরু হয় তাদের বন্ধুত্ব এবং তারপরে প্রেম।

এর পরে ২০১৭ সালে তারা একসাথে সারা জীবন থাকার জন্য বিবাহ বন্ধনে আব’দ্ধ হন। আর এখন হর্ষ এবং ভারতী মানে কমেডির হিট জুটি। সম্প্রতি ইন্ডিয়ান আইডল ১২-এ এই জুটিকে দেখা যাব’ে।

ব্যক্তিগত কারনের জন্যে এই শোয়ের সঞ্চালক আদিত্য নারায়ন সরে গিয়েছেন। আর তাই অনুষ্ঠানের সঞ্চালনায় থাকছেন ভারতী সিং ও হর্ষ লিম্বাছিয়া। আর এবার সেই অনুষ্ঠানেই ‘ইন্ডিয়া কি ফরমাইশ’ এপিসোডের মঞ্চে গান গেয়ে কাঁপালেন এই সেলেব জুটি।

এই জুটি একটা নয়, দুটি গান গেয়েছিলেন। তাদের এই অসাধারণ প্রতিভা দেখে মুগ্ধ হয়েছেন সকলেই। তবে এগু’লি ছাড়াও এবার টলিপাড়ায় গু’ঞ্জন চলছে যে ভারতী কি এবার মা ‘হতে চলেছেন? যদিও এর আগে তার প্রেগনেন্সি নিয়ে গু’ঞ্জন রটেছিল।

তবে ২০২০ সালে ইন্ডিয়াজ বেস্ট ডান্সার রিয়্যালিটি শোয়ে তিনি যখন সঞ্চালক হয়ে এসেছিলেন, তখন কোলে ছিল একটা পুতুল। ভারতী বলেছিলেন যে এটা তাঁর নকল বাচ্চা তারপর দুজনে বলে ওঠেন আসল সন্তান ২০২১ সালে আসবে।

এবার তালে পুরো বি’ষয়টি খোলসা করেই বলা যাক। কয়েকদিন আগে ইন্ডিয়ান আইডলের ‘ইন্ডিয়া কি ফরমাইশ’ এপিসোডে গান গেয়েছিলেন একজন প্রতিযোগী নিহাল। ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বৃহন্নলারা।

আর সেখানে উপস্থিত বৃহন্নলাদের একটি বিশেষ অনুরোধ করেছেন ভারতী। তিনি বলেন যে তাঁরা যেন এক কন্যাসন্তানের আশা রাখেন। আর তাঁদের আশীর্বাদে এদের স্বপ্ন যাতে স্বার্থক হয়। সেটাও বলেছেন তিনি। আসলে তিনি মনে-প্রাণে বিশ্বা’স করেন যে বৃহন্নলাদের আশীর্বাদে সব শুভ কাজ সম্পন্ন হয়। এরপর ওই বৃহন্নলারা তাদের প্রানভরে আশীর্বাদ দিয়েছেন। যদিও ভারতী সত্যি প্রেগন্যান্ট কিনা তা জানা যায়নি।

Advertisement

Check Also

নায়িকা পূর্ণিমার সাথে ডেট করতে চান তৌহিদ আফ্রিদি!

Advertisement তরুণ প্রজন্মের পরিচিত নাম তৌহিদ আফ্রিদি। মূলত ট্রাভেল ব্লগ করে পরিচিতি পেয়েছেন তিনি। পাশাপাশি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *