Breaking News
Home / বিনোদন / নতুন বছরে শুভশ্রীকে জোড়া সুখবর দিলেন রাজ চক্রবর্তী, ভাইরাল হল রাজের করা পোস্ট

নতুন বছরে শুভশ্রীকে জোড়া সুখবর দিলেন রাজ চক্রবর্তী, ভাইরাল হল রাজের করা পোস্ট

Advertisement

প্রায় এক বছর পরে আবারও ইন্ডাস্ট্রিতে কামব‍্যাক করতে চলেছেন টলিটাউনের পাওয়ার কাপল পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও অ’ভিনেত্রী শুভশ্রী গা’ঙ্গু’লী (subhasree ganguly)।

Advertisement

চলতি বছরের 13 ই অগষ্ট মুক্তি পেতে চলেছে রাজ চক্রবর্তী পরিচালিত ও শুভশ্রী গা’ঙ্গু’লী অ’ভিনীত ফিল্ম ‘ধ’র্মযু’দ্ধ’। ইতিমধ্যেই ‘ধ’র্মযু’দ্ধ’-র গান ‘তুমি যদি চাও’ ভাইরাল হয়েছে সাইবার দুনিয়ায়।

এই ফিল্মের ট্রেলারও সম্প্রতি মুক্তি পেয়েছে। ‘ধ’র্মযু’দ্ধ’ ফিল্মে সাধারণ গৃহিণীর ভূমিকায় অ’ভিনয় করেছেন শুভশ্রী। সাম্প্রদায়িক জাত-পাতের দ্বন্দ্ব ও সামাজিক দ্বন্দ্ব নিয়ে তৈরী হয়েছে ‘ধ’র্মযু’দ্ধ’-এর কাহিনী।

‘ধ’র্মযু’দ্ধ’-এ শুভশ্রী ছাড়াও অ’ভিনয় করেছেন সোহম চক্রবর্তী (Soham chakraborty), ঋত্বিক চক্রবর্তী (Ritwik chakraborty), পার্ণো মিত্র (Parno Mitra), স্বাতীলেখা সেনগু”প্ত (swatilekha sengupta), স’প্ত র্ষি মৌলিক (saptarshi moulik)।

অ’পরদিকে 11 ই জুন মুক্তি পাবে ‘হাবজি গাবজি’। গত বছর মুক্তি পেয়েছিল ‘হাবজি গাবজি’র ট্রেলার এবং তা যথেষ্ট ভাইরাল হয়েছিল। এই ফিল্মে শুভশ্রীর বিপরীতে অ’ভিনয় করেছেন পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata chatterjee)।

কর্পোরেট সেক্টরে কাজ করা দম্পতি তাঁদের পুত্রসন্তানকে সময় দিতে না পেরে তার হাতে তুলে দেন লেটেস্ট মডেলের দামী মোবাইল ফোন। এমনকি ছেলেকে মোবাইলে গেম খেলাও শিখিয়ে দেন তার বাবা। একসময় নাবালক ছেলে মোবাইল গেমের প্রতি অত্যন্ত আসক্ত হয়ে পড়ে। পুত্রসন্তানের অত্যধিক মোবাইল গেমের প্রতি আসক্তি পরিবারে ডেকে আনে বিপদ।

সদ্য ইউভান (yuvan)-এর বাবা হওয়া রাজ সোশ্যাল মিডিয়ায় ‘হাবজি গাবজি’র ফার্স্ট লুক শেয়ার করে লিখেছেন সংবেদনশীল শিশুমনে বিপদ ডেকে আনছে গেমিং ডিসঅর্ডার। ‘ধ’র্মযু’দ্ধ’ এবং ‘হাবজি গাবজি’র মুক্তি পাওয়ার কথা ছিল গত বছর। কিন্তু করো’না অতিমা’রীর কারণে দেশ লকডাউন হয়ে যাওয়ার ফলে দুটি ফিল্মেরই মুক্তি পিছিয়ে যায়।

গত বছর গোড়ার দিকে শেষবার একস’ঙ্গে কাজ করেছিলেন রাজ ও শুভশ্রী। রাজ পরিচালিত ও শুভশ্রী অ’ভিনীত ফিল্ম ‘পরিণীতা’ মুক্তি পেয়েছিল প্রেক্ষাগৃহে। এছাড়াও ‘হাবজি গাবজি’ ও ‘ধ’র্মযু’দ্ধ’-র শুটিং গ’র্ভাবস্থার প্রথম স’প্ত াহের মধ্যেই শেষ করেছিলেন শুভশ্রী। গত বছরের শেষের দিকে রাজ শেষ করেছেন ফিল্মগু’লির পোস্ট প্রোডাকশনের কাজ। আপাতত ‘ধ’র্মযু’দ্ধ’ ও ‘হাবজি গাবজি’র মুক্তি নিয়ে যথেষ্ট উত্তেজিত ‘রাজশ্রী’।

Advertisement

Check Also

নায়িকা পূর্ণিমার সাথে ডেট করতে চান তৌহিদ আফ্রিদি!

Advertisement তরুণ প্রজন্মের পরিচিত নাম তৌহিদ আফ্রিদি। মূলত ট্রাভেল ব্লগ করে পরিচিতি পেয়েছেন তিনি। পাশাপাশি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *