Home / বিনোদন / বিয়ে ছাড়াই ভিভ রিচার্ডসের সন্তানের মা, পরে বিবেক মেহরাকে বিয়ে করেন নীনা গুপ্তা

বিয়ে ছাড়াই ভিভ রিচার্ডসের সন্তানের মা, পরে বিবেক মেহরাকে বিয়ে করেন নীনা গুপ্তা

Advertisement

আশির দশকে ক্যরিবিয়ান ক্রিকেট তারকা ভিভ রিচার্ডসের স’ঙ্গে গভীর প্রেম সম্পর্ক ছিল নীনা গু”প্ত ার। তাঁদের বহুচর্চিত রোম্যান্স সেই সময় সংবাদ শিরোনামে আসত হা’মেশাই। ১৯৮৯ সালে তাঁদের কন্যা মাসাবার জন্ম হয়।

তবে কোনওদিনই নীনা গু”প্ত াকে বিয়ে করেননি ভিভ রিচার্সড। স্ত্রী মা’রিয়মকে ডিভোর্স দিতে রাজি হননি ভিভ। এরপর বহু বিতর্ক পেরিয়ে ২০০৮ সালে চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট বিবেক মেহরাকে বিয়ে করেন নীনা গু”প্ত া।

আজ থেকে প্রায় ২০ বছর আগে বিবেক মেহরার স’ঙ্গে প্রথম দেখা নীনার। একস’ঙ্গে পথচলার দু-দশক উদযাপন করলেন ‘বধাই হো’ তারকা। ইনস্টাগ্রামে স্বামীর স’ঙ্গে ছবি পোস্ট করে তিনি ক্যাপশনে লেখেন, ‘একস’ঙ্গে ২০ বছর কাটিয়ে ফেললাম’।

ছবিতে বিবেককে সেমি ফরর্ম্যাল পোশাকে দেখা যাচ্ছে। অন্যদিকে অ’ভিনেত্রী পরনে কালো কুর্তা-সালোয়ার। নীনার পরিবার এবং ভক্তদের তাঁর ছবিতে শুভেচ্ছা জানাতে দেখা যাচ্ছে। লকডাউনের সময় মুক্তেশ্বরে একটি হলিডে হোম কিনেছেন বিবেক।

সেখানেই গোটা লকডাউন কাটিয়েছেন এই জুটি। নেহা ধুপিয়ার শো ‘নো ফিল্টার নেহা’তে নীনা জানিয়েছিলেন, কীভাবে প্রথমা’র বিবেকের স’ঙ্গে তাঁর পরিচয় হয়। তিনি জানান, বিমানে করে যাওয়ার সময় প্রথম দুজনের পরিচয় হয়।

বিবেক লন্ডন থেকে ফিরছিলেন, সেই সময় নীনাও লন্ডন থেকে মুম্বই ফিরছিলেন। বিবেক দিল্লির মানুষ। তবে মুম্বইতে তিনি কাজের জন্য এসেছিলেন। তিনি আরও বলেন, তিনি ভাগ্যে বিশ্বা’সী।

তিনি এয়ার ইন্ডিয়ার বিজনেস ক্লাসে ছিলেন। তাঁর স্বামী পিছনের কোনও সিটে বসেছিলেন। তবে এক মহিলা বিবেকের স’ঙ্গে সিটের অদলবদল করতেই বিবেক তাঁর পাশে এসে বসেন। এরপরই তাঁর জীবনে পরিবর্তন আসে।

নীনা আরও বলেন, বিবেক তাঁর ফ্যাশান ডিজাইনার মেয়ে মাসাবা গু”প্ত ার স’ঙ্গে স্বাচ্ছন্দ্য না হলে তিনি কখনোই বিবেককে বিয়ে করতেন না। তাঁর কথায়, তিনি কোনও পুরুষকে যতই ভালবাসুক না কেন, তাঁর মেয়ের গু’রুত্ব তাঁর কাছে সবার আগে। মাসাবার যখন ১৯ বছর বয়স তখন বিবেক মেহরাকে বিয়ে করেন নীনা গু”প্ত া। তার আগে চুটিয়ে আট’ বছর প্রেম করেছেন তাঁরা।

Advertisement

Check Also

আমার কোনও ইগো নেই, আমার কাছে সব মানুষ সমান: সানি

Advertisement কিছু বছর অভিনয়ের পর বহু অভিনেতা-অভিনেত্রীই পা বাড়ান প্রযোজনার দিকে। সেই পথেই এবার এগোতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *