Breaking News
Home / অন্যান্য / শুভদৃষ্টির সময় আলতা মাখা পায়ে প্যান্ডেল ছিঁড়ে নীচে নেমে এলেন বর! তুমুল ভাইরাল ভিডিও

শুভদৃষ্টির সময় আলতা মাখা পায়ে প্যান্ডেল ছিঁড়ে নীচে নেমে এলেন বর! তুমুল ভাইরাল ভিডিও

Advertisement

এ দেশে কত ধরনের ঘটনাই না ঘটে প্রতিদিন । তাই এ দেশের গলিতে গলিতে লুকিয়ে রয়েছে হরেক কিসিমের যত কাণ্ড কারখানা । আর সে সব ঘটনা এসে পড়েছে হাতের মুঠোর মধ্যে ।

Advertisement

আজকাল সোশ্যাল মিডিয়ার দৌলতে সে সমস্ত খবর নিমেষে মানুষের ঘরে ঘরে পৌঁছে যাচ্ছে । মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যাচ্ছে সে সব । কখনও ছবি, কখনও ভিডিও, কখনও অডিও ।

এই সমস্ত ভাইরাল খবরে বিতর্ক যেমন তৈরি হচ্ছে, তেমনই নিখাদ মজার ঘটনা আনন্দও দিচ্ছে মানুষকে । অনেক ভিডিও মানুষকে অনুপ্রেরণা যোগাচ্ছে, উৎসাহ দিচ্ছে, অনুপ্রাণিত করছে ।

এখন বিয়ের মর’শুম চলছে । করো’না পরিস্থিতি কাটিয়ে ধীরে ধীরে আবার উৎসব-অনুষ্ঠানে যোগ দিচ্ছেন সাধারণ মানুষ । আর বাঙালি বাড়ির বিয়ে মানেই সেখানে হরেক মজার কাণ্ড, হাসি-হুল্লোড়, আজব ঘটনা…কিছু না কিছু ঘটবেই । তবে এই বিয়েতে বরের আগমণ টেক্কা দিল সবাইকে ।

অনেক সময়ই বর-কনে বিয়ের আসরে প্রবেশের মুহূর্তটাকে স্মর’ণীয় করে রাখতে চান । কনে আসেন পালকিতে বা পিঁড়িতে চড়ে । অনেক সময় পান পাতায় মুখ ঢেকে হেঁটেও আসেন তিনি ।

আর বর’কে আসতে দেখা যায় ঘোড়ার গাড়ি চেপে বা ঘোড়ার পিঠে চেপে । সম্প্রতি অ’ভিনেতী নীল ভট্টাচার্য তো তাঁর বিয়েতে নৌকায় চেপে বিযে করতে এসেছিলেন ।

তবে এই বরের এন্ট্রি একেবারে তাক লাগিয়ে দিল সবার । শুভদৃষ্টির সময় বর যেন একেবারে মহাকাশ থেকে নেমে এলেন । হঠাৎই বিবাহ মণ্ডপে উপস্থিত অতিথিরা দেখেন, প্যান্ডেলের কাপড় ছিঁড়ে সেখান থেকে ধুতি-পাঞ্জাবি পরে নেমে আসছেন খোদ বিয়ের পাত্র ।

তাঁর পায়ে আবার আলতা পরা । সাধারণত বিয়ের সময় কনে এবং বাড়ির এয়োস্ত্রীরাই পায়ে আলতা পরেন । কিন্তু এ ক্ষেত্রে তাতেও বেশ ব্যতিক্রমী চিন্তাভাবনা লক্ষ্য করা গিয়েছে ।

Advertisement

Check Also

ফ্রিজ খুলতেই বেরিয়ে এলো বি’শাল বড় কো’বরা সা’প, ঘটল বি’পত্তি, রইল ভাইরাল ভিডিও

Advertisement সা;প দেখলে আমরা সকলেই শত হস্ত দূরে থা;কার চেষ্টা করি। সা;পের কা;মড়ে প্রতি বছর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *