Breaking News
Home / সারা দেশ / স্বামী তুমি কার! বিমানবন্দরে স্বামীকে নিয়ে তুমুল টানাটানি দুই স্ত্রীর, মুহূর্তে ভাইরাল ভিডিও!

স্বামী তুমি কার! বিমানবন্দরে স্বামীকে নিয়ে তুমুল টানাটানি দুই স্ত্রীর, মুহূর্তে ভাইরাল ভিডিও!

Advertisement

আমরা ইতিমধ্যে এ ব্যাপারে অবগত যে সোশ্যাল মিডিয়া হলে এমন এক ধরনের ধারণা হা-তিয়ার বর্তমান প্রজন্মের যার ব্যবহার কমবেশি প্রত্যেকে করে থাকি । বেশিরভাগ এর ব্যবহার করে থাকে এই প্রজন্মে তরুণ-তরুণীরা ।

Advertisement

তবে যদি কখনো বন্ধুর বিয়ে বলে কথা হয় তাহলে তার ম-জা ব্যা-পারটা একটু অন্যান্য ঘটনা তুলনায় আলাদা হয়। সেই আনন্দের ভিডিও একটি সম্প্রতি দ-খল ক-রেছে খবরের শিরোনাম। বলা যেতেই পারে ভাইরাল হয়েছে ।

বিয়ে হল এমন এক ধরনের সিদ্ধান্ত যেখানে একটা জীবনে প্রশ্ন যদি থাকে। তাই কাজেই বিয়ে করার আগে বেশ কয়েকবার ভাবনা চিন্তা করা দরকার।

কিন্তু যদি প্রেম করে কেউ বিয়ে করে সেক্ষেত্রে ভাবনা-চিন্তার ততটা দরকার পড়ে না কারণ দীর্ঘ সময় ধরে প্রেমিক-প্রেমিকার মধ্যে চেনা পরিচিতি পর্ব টা হয়ে ওঠে । একে অপরকে ভালো মতন ভাবে চিনে নেই তারা ।

এবং সেই প্রেম যখন বিয়ে হয় তখন আনন্দের শেষ থাকে না । বাড়ির সকলের সাথে সাথে প্রিয় বন্ধু-বান্ধবেরা আনন্দে আ-ত্ম-হারা হয়ে ওঠে । কিন্তু এই ঘটনা আলাদা চিত্র দেখা দিয়েছে ।

সম্প্রতি ফেসবুকে একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা হচ্ছে যে এয়ারপোর্টে স্বামী নিয়ে টা-না-টানি লে-গেছে দুই বউ এর মধ্যে অর্থাৎ যিনি স্বামী তিনি হয়তো একসাথে দুটো সম্পর্কের সাথে যুক্ত । কিন্তু তিনি সেটি কাউকে জানাইনি ।

অবশেষে হাতেনাতে ধরা পড়ে গেলেন এয়ারপোর্টে । এবং এই ঝা-মেলা হা-তা-হাতি অ-বধি গ-ড়াই এবং সেখানে এসে উপস্থিত সাংবাদিকরা। সাংবাদিকরা তার পরিচয় জানতে চাইলে তিনি এ-ড়িয়ে যান ।

এবং একটি বউকে নিয়ে গা-ড়ীতে চে-পে পা-লিয়ে যা-বার চেষ্টা করেন । কিন্তু অপরদিকে অন্য বউ পুনরায় তাকে গাড়ি থেকে টেনে নামায় । এই ধরনের ভিডিওটি রীতিমতো ব্যা-পক প-রিমাণে হাসির পরিবেশ সৃষ্টি করেছে সোশ্যাল মিডিয়াতে । তার পাশাপাশ আমরা জানি এমন ধরনের ঘটনা আমাদের আশেপাশে প্রায়ই দেখা যায় কিন্তু প্রকাশ্যে আসে খুব কম।

Advertisement

Check Also

১৪ এপ্রিল থেকে সর্বাত্মক ‘লকডাউন’

Advertisement করোনাভাইরাস পরিস্থিতি বেড়ে যাওয়ায় সারা দেশে আগামী ১৪ এপ্রিল থেকে এক সপ্তাহের জন্য সর্বাত্মক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *