পরনে হ-ট প্যান্ট, শরীরের বিশেষ অঙ্গে উঁকি দিচ্ছে সে-ক্সি ট্যাটু, তুমুল হ-ট ছবি পোস্ট করলেন অভিনেত্রী প্রিয়াংকা সরকার!

বাংলা সিনেমা আমরা সবাই প্রায় দেখে থাকি। হিন্দির পাশাপাশি বাংলা সিনেমার একটা আলাদা জায়গা আছে আমাদের মধ্যে। তারপর যদি সেই সিনেমা আমাদের ছোটবেলার ঘিরে থাকে তাহলে তো আর কোন কথাই নেই।

সেরকম একটি সিনেমার কথা আজ আপনাদের মনে করাবো । দেখি তো মনে পড়ে কিনা? “চিরদিনই তুমি যে আমার” সিনেমাটি সেই সময়ে রীতি-মত ঝ-ড় তুলেছিল নেটদুনিয়ায়।

তখন যদিও এত সোশ্যাল মিডিয়ার প্রচার ছিল না তবুও সেই সময় দাঁড়িয়ে প্রথম সারির সিনেমা হয়েছিল চিরদিনই তুমি যে আমার। সেই সিনেমাতে একটি ছোট্ট মেয়েকে দেখা যায় যে লক্ষ লক্ষ যুবকের বুকে ঝ-ড় তুলেছিল নাম প্রিয়াঙ্কা ।

হ্যাঁ ! আমি সেই প্রিয়াঙ্কা সরকারের কথা বলছি । সেই টলিপাড়ার ছোট্ট প্রিয়াঙ্কা যে কিনা উলাল্লা গানের অভিনয় করে রীতি-মতো তাক লাগিয়ে দিয়েছিলেন তার অনুগামীদের এবং বলিউড ইন্ডাস্ট্রিতে সেই মেয়েটি এখন আর ছোট নেই।

সময়ের সাথে সাথে পাল্টেছে সাথে পাল্টেছে পাল্টেছে নিজেকে। উন্নত করেছে আরো অভিনয় দক্ষতা। শুধুমাত্র বাংলা নয় বাংলার পাশাপাশি হিন্দি এবং বাংলা ওয়েব সিরিজে তাকে দেখা গেছে বহু বার।

প্রথম সারির অভিনেত্রীদের তালিকায় নিজের পাকাপোক্তভাবে করে নিয়েছে শুধুমাত্র তার অভিনয় দক্ষতা দিয়ে। রাহুলের সাথে তার বিবাহ হয় ঠিকই কিন্তু বেশ কিছু বছর পর সে বিবাহ বিচ্ছেদে হয়।

তারপর থেকে আর তেমনভাবে অভিনেত্রী থেকে দেখা যায়নি পর্দায়। অভিনয় জগৎ আর স্বাচ্ছন্দ হবে চলল ব্যক্তিগত জীবনে তার অনেক ওঠা-পড়ার মধ্য দিয়ে গেছে রাহুলের সাথে ডি-ভোর্স হওয়ার পর থেকে তার বন্ধুকে নিয়ে ইতিমধ্যে চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়াতে যদিও তাতে তিনি তোয়াক্কা করেননি কোনদিনও ।

তবে প্রিয়াঙ্কা সরকার মজা আছেন তার কেরি-য়ার নিয়ে । প্রতিদিনই বেড়ে চলেছে তার অনুগামী সংখ্যা । এবং প্রতিদিনই প্রায় ঘুম কেড়ে নিচ্ছে নটদুনিয়ার নেটিজেনদের মন বিভিন্ন ছবির মাধ্যমে । কারণ সম্প্রতি প্রিয়াঙ্কা সরকার যথেষ্ট সক্রিয় সোশ্যাল মিডিয়াতে । ঠিক সেরকমই পুনরায় ঘটলো আবার।

সাদা হট প্যান্ট ও নীল জামা পরে সমুদ্র সৈকতে ক‍্যামেরাব-ন্দি হয়েছেন প্রিয়াঙ্কা। সেখানেই কাটা-চ্ছেন সময় তিনি । উকি মা-রছে ট্যাটু । ইতিমধ্যে ছবি গু-লি ছড়িয়ে পড়েছে নির্ধনিয়ার প্রতিটি আনাচে-কানাচে । অনেকে আবার মজার ছলে বলেছেন যে হ-টনেস এ রেড অ্যালার্ট জারি করেছে প্রিয়াঙ্কা সরকার ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *