Breaking News
Home / অন্যান্য / কেবল এই কাজ করে এই নারী একরাতে আয় করেন প্রায় ৮ লাখ টাকা, রইলো বিস্তারিত!

কেবল এই কাজ করে এই নারী একরাতে আয় করেন প্রায় ৮ লাখ টাকা, রইলো বিস্তারিত!

Advertisement

মনের চাহিদা মেটানোর জন্য আমরা সাধারণত চাকরি বাকরি করি বা কোথাও ঘুরতে গিয়ে থাকি । কিন্তু শ-রীরের চা-হিদা মেটানোর উপায় একটি । সেটি হলো যৌ-ন মি-লন । যৌ-ন মি-লন বা সে-ক্স ছা-ড়া কোন উপায় এ শ-রীরের চা-হিদা মে-টানো যায় না ।

Advertisement

কিন্তু এমন বেশ ক্ষেত্রে দেখা যায় যে বিয়ে করার পর জীবনের সুখ-শান্তি আসে না সে ক্ষেত্রে সেই সমস্ত পুরুষরা প-তি-তালয় বা রে-ড-লা-ইট এ-রিয়া এ মু-খ গো-জেন ।

কিন্তু দীর্ঘদিন ল-ক-ডা-উন থাকার ফলে সেই সমস্ত যৌ-ন-ক-র্মীদের ২০-২৫ শতাংশ কমে গেছে আয় । এমনই চা-ঞ্চ-ল্যকর ত-থ্য উঠে এসেছে যৌ-ন-ক-র্মী-দের মুখ থেকে ।

আমরা নিজ এলাকায় বসবাস করি তার থেকে কিছুটা দূরে মা তাঁর পার্শ্ববর্তী কোন অঞ্চলের নিশ্চয়ই কোনো না কোনো প-তি-তালয় বা রে-ড-লাইট এ-রিয়া থেকে থাকবে ।

এবং সেখানে ভি-ড় ক-রতে দেখা যায় সমাজের উচ্চ স্তরের মানুষ থেকে নিচু স্তরের সকল শ্রেণীর মানুষদের কে । কারণ প্রত্যেকেই চাই নি-জের যৌ-ন চা-হিদা মে-টাতে।

আপনার মতে একজন যৌ-ন-ক-র্মী সারাদিনে বা প্রতি রাতে কত টাকা ইনকাম করতে পারে বলে অনুমান করেন । আপনি হয়তো তার উত্তরে বলবেনঃ খুব বেশি হলে পাঁচ হাজার দশ হাজার কুড়ি হাজার ৫০ হাজার ।

এর থেকে বেশি নয় । কিন্তু সম্প্রতি যে খবরটি উঠেছে সেটি আপনাকে রীতিমত অ-বাক ক-রে তু-লবে । সেখানে জানানো হচ্ছে যে এক যৌ-ন-ক-র্মী জানেনা সে প্রতিরাতে ৮-১০ লাখ টাকা ইনকাম করে । এবং তার কাস্টমার তালিকা শুনলে আপনি অ-বাক হ-য়ে যা-বেন।

জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেতা খেলোয়াড় রাজনীতিবিদ দেশের খেলোয়াড় দেশের বাইরে খেলোয়াড় সকলে তার কাস্টমারের তালিকায় রয়েছে এবং প্র-ত্যেকে সা-থে তি-নি বি-ছানা শে-য়ার ক-রে নি-য়েছেন কোন না কোন সময় ।

তার পরিবর্তে মিলেছে মোটা অংকের টাকা । সম্প্রতি তিনি জানিয়েছেন যে বলিউডের এক অভিনেত্রীর সাথে তার ডে-টিং চ-লছে এবং শুধুমাত্র প্রতিরাতের মাইনে নয় বরং তার বিল এবং শপিংমলে যাবতীয় খরচ তিনি পূরণ করেন । যদিও তিনি মানুষ হিসেবে তন্ত ভালো । এমনটাই জানিয়েছেন তিনি । কিন্তু কে এই নায়ক তা প্রকাশ্যে আনতে তিনি অনিচ্ছা প্রকাশ করেছেন

Advertisement

Check Also

দারুণ কায়দায় গান করতে করতে হেলতে দুলতে গরুর বা’ট থেকে দুধ দো’য়া’চ্ছেন যুবতী, ভাইরাল ভিডিও!

Advertisement বর্তমান যুগের মেয়েরা অনেক ক্ষেত্রে এগিয়ে রয়েছে । আমরা আগেকার যুগে এমনটা ভাবতাম যে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *