বাংলাদেশিদের জন্য প্রথম শ্রেণির সেবা আনছে এমিরেটস এয়ারলাইন্স

এমিরেটস এয়ারলাইন্স ১ মার্চ থেকে ঢাকা-দুবাই রুটে ‘প্রথম শ্রেণি স্যুইট’ সেবা চালু করছে। বর্তমানে এমিরেটসই একমাত্র আন্তর্জাতিক এয়ারলাইন যারা এই সেবা প্রদান করতে যাচ্ছে।

এর ফলে বাংলাদেশি ভ্রমণকারীরা আকাশে এবং মাটিতে অত্যন্ত বিলাসবহুল পণ্য ও সেবা উপভোগ করার সুযোগ পাবেন। সেবাটি প্রদানের জন্য এমিরেটস ঢাকা-দুবাই রুটে তাদের বিশেষ সুপরিসর বোয়িং ৭৭৭-৩০০ই আর উড়োজাহাজের সাহায্যে ফ্লাইট পরিচালনা করবে।

যার প্রথম শ্রেণি কেবিনে ৬টি স্যুইট, বিজনেস শ্রেণিতে ৪১টি আর ইকোনমি শ্রেণিতে ২১৩টি আসন থাকবে। ঢাকা-দুবাই রুটে ইকে-৫৮৫ এবং দুবাই-ঢাকা রুটে ইকে-৫৮৪ ফ্লাইটে প্রথম শ্রেণি সেবা পাওয়া যাবে।

ইকে-৫৮৫ রাত ১টায় ঢাকা ছেড়ে ভোর ৪.২৫ মিনিটে দুবাই পৌঁছবে। অন্যদিকে ইকে-৫৮৪ বিকাল ৩.৪৫ মিনিটে দুবাই ছেড়ে রাত ১১টায় ঢাকা পৌঁছবে। প্রথম শ্রেণির কেবিনে প্রত্যেক যাত্রীর জন্য রয়েছে ব্যক্তিগত স্যুইট,

যার আসনটি একটি সম্পূর্ণ সমতল বিছানায় রূপান্তরযোগ্য, বিদ্যুৎ নিয়ন্ত্রিত মিনি বার এবং ৩২ ইঞ্চির এলসিডি টিভি।বিদ্যুৎ নিয়ন্ত্রিত প্রাইভেসি ডিভাইডারের মাধ্যমে যাত্রীদের ব্যক্তিগত গোপনীয়তা সম্পূর্ণভাবে নিশ্চিত হবে।

ফ্লাইটের অন্যান্য বিলাসবহুল সেবার সঙ্গে যাত্রীরা দুবাই বিমানবন্দরের অত্যন্ত বিলাসবহুল প্রথম শ্রেণির লাউঞ্জ এবং এয়ারপোর্ট ট্রান্সফারের জন্য প্রাইভেট লিমুজিন সুবিধা পাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *