Breaking News
Home / বিনোদন / সিনেমার ট্রেলার নিয়ে সমালোচনার কড়া জবাব দিলেন ঝন্টু

সিনেমার ট্রেলার নিয়ে সমালোচনার কড়া জবাব দিলেন ঝন্টু

Advertisement

‘যারা ট্রেলার দেখেই সমালোচনায় মেতেছেন তারা সিনেমার কি বুঝে? তারা সিনেমার ব্যাকরণ কিছু জানে? ট্রেলার তাদের ভালো না লাগলে তাতে আমার কি। তারা অনভিজ্ঞ সিনেমার ব্যাপারে’-

এভাবেই ট্রেলারের সমালোচনার কড়া জবাব দিলেন বরেণ্য নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু।আগামী ১২ মার্চ মুক্তি পাচ্ছে ‘তুমি আছো তুমি নেই’ ছবিটি। দীঘিকে নিয়ে ছবিটি নির্মাণ করেছেন ঝন্টু।

এটাই হতে যাচ্ছে ছোট্ট সেই দীঘির নায়িকা হয়ে আবির্ভাবের সিনেমা। তাই প্রত্যাশা ছিলো আকাশ ছোঁয়া। কিন্তু ট্রেলার দেখেই হতাশ হয়ে পড়েছেন সিনেমাপ্রেমীরা। সেই পুরনো গৎবাঁধা ত্রিভূজ প্রেমের গল্পে চিরচেনা কিছু সংলাপ,

দুর্বল অভিনয়, পোশাক ও অনুষঙ্গের ত্রুটি, নির্মাণে দেলোয়ার জাহান ঝন্টুর সুনাম অনুযায়ী মুন্সিয়ানার অভাব সেই হাতাশার জন্ম দিয়েছে। অনেকে সোশাল মিডিয়াতে ছবিটির সমালোচনায় মেতেছেন। তার জবাব দিতেই গণমাধ্যমে মুখ খুলেছেন ঝন্টু।

তিনি বলেন, ‘সমালোচনা হচ্ছে দুই প্রকার। একটা হচ্ছে চলচ্চিত্র না দেখে কেবল ধারণার উপর বলা। অন্যটা হচ্ছে চলচ্চিত্র দেখে সমালোচনা করা। এখন যারা সমালোচনা করছে তারা কি চলচ্চিত্র দেখেছে? না দেখেই সমালোচনা। এর কি আসলে কোনো গুরুত্ব আছে।

আমার সিনেমার কোনো কোনো টেকনিক্যাল ভুল পাবেন না। আমি যে ধারার সিনেমা বানাই সেটাই বানিয়েছি। কাওকে কপি করে কিছু বানাইনি। নিজের মেধা নিয়ে যতটা ভালো বানানো যায় সেটা বানিয়েছি।

’‘অবশ্য দেখার পরও আজকাল সিনেমার যে ধরনের সমালোচনা হয় সেগুলো চলচ্চিত্র সমালোচনা নয়। ওরা সিনেমার অনভিজ্ঞ লোক। কিছু না বুঝেই সমালোচনা করে থাকে’- যোগ করেন ‘বিষে ভরা নাগিন’ সিনেমার পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু।

তিনি দাবি করেন, ‘তুমি আছো তুমি নেই’ সিনেমাটি মশলাদার একটি ব্যবসায়িক সিনেমা। এটা পুরস্কারের জন্য বানানো হয়নি। পুরস্কারের ছবির গল্প আলাদা রকম হয়, কাস্টিং আলাদা হয়। দর্শককে হলে টানতে এ ছবি বানিয়েছেন তিনি। তার প্রত্যাশাও যে ছবিটি ভালো চলবে।

দেলোয়ার জাহান ঝন্টুর এ সিনেমায় দীঘির নায়ক হিসেবে আছেন আসিফ ইমরোজ। দীঘির পাশাপাশি ছবিটির নায়িকা হিসেবে প্রযোজক সিমি ইসলাম কলিও অভিনয় করেছেন। আরও অভিনয় করছেন অমিত হাসান, শবনম পারভীনসহ অনেকেই।

Advertisement

Check Also

নায়িকা পূর্ণিমার সাথে ডেট করতে চান তৌহিদ আফ্রিদি!

Advertisement তরুণ প্রজন্মের পরিচিত নাম তৌহিদ আফ্রিদি। মূলত ট্রাভেল ব্লগ করে পরিচিতি পেয়েছেন তিনি। পাশাপাশি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *