Breaking News
Home / বিনোদন / দারুণ হ-ইহু-ল্লোড় করে শাশুড়ির জন্মদিন পালন করলেন দেব, দিলেন দারুণ লক্ষ টাকার উপহার, রইলো ভিডিও!

দারুণ হ-ইহু-ল্লোড় করে শাশুড়ির জন্মদিন পালন করলেন দেব, দিলেন দারুণ লক্ষ টাকার উপহার, রইলো ভিডিও!

Advertisement

বর্তমান যুগে আমরা প্রতিনিয়ত জীবনের প্রতিটা মুহূর্ত খুঁজে চলি সোশ্যাল মিডিয়াকে কেন্দ্র করে রা-গ অ-ভি-মান হাসি-কা-ন্না সমস্ত রকমের দৃশ্য বা মুহূর্ত আমরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দেখতে পাই বলে কোথাও যেন আমাদের আবেগ অনুভূতি জড়িয়ে গেছে এর সাথে ।

Advertisement

সোশ্যাল মিডিয়াতে যেমন শিক্ষামূলক ভিডিও বা ছবি আমরা দেখে থাকি তার পাশাপাশি দেখে দেখে বিভিন্ন রাজনৈতিক ছবি বা ভিডিও । কিন্তু এরই মাঝে কিন্তু এমন বেশ কিছু ধরনের মিম বা ভিডিও থাকে যেগুলো দেখলে আমরা রীতিমতো হেসে ওঠে নিজেরই মনে।

এবং কোথাও যেন এগুলি আছে বলে আমাদের সারাদিনের ক্লা-ন্তি বা অ-ব-সাদ বা একাকীত্ব দূর হতে পারে । অভিনয় জগতের সাথে যুক্ত দেব বা দীপক অধিকারী কে আমরা প্রত্যেকেই চিনি ।

সেই দেবের অভিনয় রীতিমতো তাদের ম-ন্ত্র-মুগ্ধ করে তুলেছে সকলকে । কিন্তু প্রথম দিকের যাত্রা মোটেও ম-সৃণ ছিল না তার । আমরা যারা অভিনেতা-অভিনেত্রীদের জীবন কাহিনী জানার জন্য আগ্রহী হয়ে থাকি তারা প্রতিনিয়ত খোঁজ করে চলি যে তাদের জীবনে কি কি ঘটনা ঘটেছে ।

প্রথম দিকে তিনি মুম্বাইয়ের কর্মরত ছিলেন এবং একটি ছবিতে অভিনয় করার জন্য ডাক পেলেন । তিনি মুম্বাই থেকে ট্রেন ধরে কলকাতার উদ্দেশ্যে রওনা দেন । কিন্তু মাঝখানের নাগপুর স্টেশন থেকে নেমে যেতে হয় কারণ পরিচালকের ফোন আসে দেবের কাছে এবং সেখান থেকে জানানো হয় যে ছবিটি আর হচ্ছে না ।

ভে-ঙ্গে যাই তার এতদিনের স্বপ্ন। ২০০৬ সালে প্রথম ছবি মুক্তি পায় যার নাম ‘অগ্নিশপথ’ । কিন্তু সেই ছবিটি ভাল রকম সাফল্য আনতে পারেনি । অবশেষে রবি কিনাগির পরিচালনার আই লাভ ইউ সিনেমার মাধ্যমে নিজেকে সফল অভিনেতা হিসেবে আ-ত্ম-প্রকাশ করেন ।

এবং তারপর একের পর এক হিট ছবি দিয়ে রীতিমত জনপ্রিয়তার তু-ঙ্গে পৌঁছায় আজকের দেব । তার সাথে সাথে আমরা এটাও জানি যে দেব এই মুহূর্তে প্রেম করছে রুক্মিণী মৈত্র সাথে।

যিনি পেশায় একজন অভিনেত্রী । একসাথে বেশ কয়েকটি ছবিতে ইতিমধ্যে অভিনয় করে ফেলেছেন তারা । সেই রুক্মিণী মৈত্র মায়ের জন্মদিন ছিল কিছুদিন আগে । আর সেই জন্মদিনকে আরো স্মরণীয় করে তুলেছেন দেব ও রুক্মিণীর দুজন একসাথে । সেই ভিডিও প্রকাশ্যে এসেছে সম্প্রতি।

সম্প্রতি যে ভিডিওটি প্রকাশ্যে এসেছে সেখানে দেখা যাচ্ছে যে রুক্মিণী তার মায়ের সাথে কেক কা-টছে । সাথে রয়েছে দেব । কোন জাঁকজমকপূর্ণ আয়োজন নয় বরং একদমই ঘরোয়া পরিবেশে মাত্র তিনজন মিলে নিজের মায়ের জন্মদিন আনন্দের সাথে কাটিয়ে ফিরলেন তারা ।

কিছু মুহূর্ত যেগুলো চিরস্মরণীয় হয়ে থাকবে সে-গু-লিকে ক্যামেরা-ব-ন্দি করলেন দেব নিজে । পরবর্তী ক্ষেত্রে সেটি তিনি নিজের সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন। ইতিমধ্যে ভিডিওটি দেখে ফেলেছে অনেকে এসেছে প্রচুর মন্তব্য।

Advertisement

Check Also

নায়িকা পূর্ণিমার সাথে ডেট করতে চান তৌহিদ আফ্রিদি!

Advertisement তরুণ প্রজন্মের পরিচিত নাম তৌহিদ আফ্রিদি। মূলত ট্রাভেল ব্লগ করে পরিচিতি পেয়েছেন তিনি। পাশাপাশি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *