দারুণ হ-ইহু-ল্লোড় করে শাশুড়ির জন্মদিন পালন করলেন দেব, দিলেন দারুণ লক্ষ টাকার উপহার, রইলো ভিডিও!

বর্তমান যুগে আমরা প্রতিনিয়ত জীবনের প্রতিটা মুহূর্ত খুঁজে চলি সোশ্যাল মিডিয়াকে কেন্দ্র করে রা-গ অ-ভি-মান হাসি-কা-ন্না সমস্ত রকমের দৃশ্য বা মুহূর্ত আমরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দেখতে পাই বলে কোথাও যেন আমাদের আবেগ অনুভূতি জড়িয়ে গেছে এর সাথে ।

সোশ্যাল মিডিয়াতে যেমন শিক্ষামূলক ভিডিও বা ছবি আমরা দেখে থাকি তার পাশাপাশি দেখে দেখে বিভিন্ন রাজনৈতিক ছবি বা ভিডিও । কিন্তু এরই মাঝে কিন্তু এমন বেশ কিছু ধরনের মিম বা ভিডিও থাকে যেগুলো দেখলে আমরা রীতিমতো হেসে ওঠে নিজেরই মনে।

এবং কোথাও যেন এগুলি আছে বলে আমাদের সারাদিনের ক্লা-ন্তি বা অ-ব-সাদ বা একাকীত্ব দূর হতে পারে । অভিনয় জগতের সাথে যুক্ত দেব বা দীপক অধিকারী কে আমরা প্রত্যেকেই চিনি ।

সেই দেবের অভিনয় রীতিমতো তাদের ম-ন্ত্র-মুগ্ধ করে তুলেছে সকলকে । কিন্তু প্রথম দিকের যাত্রা মোটেও ম-সৃণ ছিল না তার । আমরা যারা অভিনেতা-অভিনেত্রীদের জীবন কাহিনী জানার জন্য আগ্রহী হয়ে থাকি তারা প্রতিনিয়ত খোঁজ করে চলি যে তাদের জীবনে কি কি ঘটনা ঘটেছে ।

প্রথম দিকে তিনি মুম্বাইয়ের কর্মরত ছিলেন এবং একটি ছবিতে অভিনয় করার জন্য ডাক পেলেন । তিনি মুম্বাই থেকে ট্রেন ধরে কলকাতার উদ্দেশ্যে রওনা দেন । কিন্তু মাঝখানের নাগপুর স্টেশন থেকে নেমে যেতে হয় কারণ পরিচালকের ফোন আসে দেবের কাছে এবং সেখান থেকে জানানো হয় যে ছবিটি আর হচ্ছে না ।

ভে-ঙ্গে যাই তার এতদিনের স্বপ্ন। ২০০৬ সালে প্রথম ছবি মুক্তি পায় যার নাম ‘অগ্নিশপথ’ । কিন্তু সেই ছবিটি ভাল রকম সাফল্য আনতে পারেনি । অবশেষে রবি কিনাগির পরিচালনার আই লাভ ইউ সিনেমার মাধ্যমে নিজেকে সফল অভিনেতা হিসেবে আ-ত্ম-প্রকাশ করেন ।

এবং তারপর একের পর এক হিট ছবি দিয়ে রীতিমত জনপ্রিয়তার তু-ঙ্গে পৌঁছায় আজকের দেব । তার সাথে সাথে আমরা এটাও জানি যে দেব এই মুহূর্তে প্রেম করছে রুক্মিণী মৈত্র সাথে।

যিনি পেশায় একজন অভিনেত্রী । একসাথে বেশ কয়েকটি ছবিতে ইতিমধ্যে অভিনয় করে ফেলেছেন তারা । সেই রুক্মিণী মৈত্র মায়ের জন্মদিন ছিল কিছুদিন আগে । আর সেই জন্মদিনকে আরো স্মরণীয় করে তুলেছেন দেব ও রুক্মিণীর দুজন একসাথে । সেই ভিডিও প্রকাশ্যে এসেছে সম্প্রতি।

সম্প্রতি যে ভিডিওটি প্রকাশ্যে এসেছে সেখানে দেখা যাচ্ছে যে রুক্মিণী তার মায়ের সাথে কেক কা-টছে । সাথে রয়েছে দেব । কোন জাঁকজমকপূর্ণ আয়োজন নয় বরং একদমই ঘরোয়া পরিবেশে মাত্র তিনজন মিলে নিজের মায়ের জন্মদিন আনন্দের সাথে কাটিয়ে ফিরলেন তারা ।

কিছু মুহূর্ত যেগুলো চিরস্মরণীয় হয়ে থাকবে সে-গু-লিকে ক্যামেরা-ব-ন্দি করলেন দেব নিজে । পরবর্তী ক্ষেত্রে সেটি তিনি নিজের সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন। ইতিমধ্যে ভিডিওটি দেখে ফেলেছে অনেকে এসেছে প্রচুর মন্তব্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *