হটাৎ নদীতে বা-ন আসায় বড় ভা-ঙ্গ’নে ত-লি’য়ে গেলো বড় দোতালা বাড়ি, সাথে রয়েছে যুবক, ভাইরাল ভিডিও!

সোশ্যাল মিডিয়া মানেই প্রতিদিন নিত্যনতুন অভিজ্ঞতার সম্মুখীন হওয়া। মুহূর্তের মধ্যেই বিশ্বের প্রতিটি কোনায় পৌঁছে যেতে পারে এই অন্যতম সামাজিক যোগাযোগ মাধ্যম।

এমনকি মানুষের অবসর যাপনের প্রধান বিষয় হয়ে দাঁড়িয়েছে ইন্টারনেট জগত। সকালে ঘুম থেকে ওঠা থেকে শুরু করে রাত্রে ঘুমাতে যাওয়া অবধি আমাদের হাতে স্মার্টফোন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়া তে ভাইরাল হয়েছে এমন একটি ভিডিও যা আ-শ্চর্য্য তো ব-টেই তার সা-থে ভ-য়-নক ও। আমরা দেখেছি অনেক সময় যে গঙ্গা নদীতে মাঝেমধ্যেই ছোটখাটো বান আসে ।

অর্থাৎ জোয়ার-ভাটা লেগেই থাকে । তার জন্য খুব একটা প্রভাব পড়ে পার গু-লি-তে তেমন কিন্তু নয় । কারণ সেই সমস্ত জো-য়ার-ভা-টা বা জ-লো-চ্ছ্বাস খুব অনায়াসে সামলে নিতে পারবে সেখানকার মানুষ জনরা ।

তবে সম্প্রতি যে ভিডিওটি দেখা গেল সেটি রীতিমতো হা-ড় হি-ম ক-রা ভিডিও। গঙ্গা শান্ত নিজের প্রবাহ বইছে । কিন্তু হঠাৎ করেই বিশাল আকৃতির একটি বান চলে এলো । ভাসিয়ে নিয়ে গেল একুল-ওকুল ।

এমনকি সেই ভা-ঙ্গ-নের দা-পটে জলের মধ্যে ত-লিয়ে গে-ল বড় দোতালা বাড়ি । শোনা যাচ্ছে সে বাড়িতে ছিল নাকি এক যুবক । ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদ অর্থাৎ পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদ জেলাতে ।

ইতিমধ্যে ভিডিওটি ছ-ড়িয়ে প-ড়েছে নেটদুনিয়ায় সর্বত্র । তার পাশাপাশি অনেকে যারা নদীর পার্শ্ববর্তী অঞ্চলে থেকে থাকেন তাদেরকে সাবধান ও সতর্কবার্তা জানিয়েছে কমেন্ট সেকশনে মাধ্যমে । প্রার্থনা করেছেন নেট তাদের নিত্যদিনের জীবন আবার ম-সৃন হয়ে ওঠে খুব তাড়াতাড়ি।

Leave a Reply

Your email address will not be published.