অবশেষে জল্পনার অবসান! স্বামীকে ছেড়ে দেওরের সাথে প-র-কীয়া সম্পর্কে জ-ড়ালেন অভিনেত্রী নুসরত জাহান, ভাইরাল ভিডিও!

জ-ল্পনার অ-বসান ইতিমধ্যে । নিজের স্বামী কে ছেড়ে দেয়র এর সাথে প-র-কীয়া প্রে-মে জ-ড়া-লেন অভিনেত্রী নুসরাত জাহান। সোশ্যাল মিডিয়াতে অনেক কিছু ভাইরাল হতে দেখি। কখনো নাচ তো কখনো গান ।

এই সোশ্যাল মিডিয়ার হাত ধরে মানুষের সামনে উঠে আসে থেকে বিভিন্ন স্তরের মানুষরা । নিজের প্রতিভাকে তুলে ধরার এক অভিনব প্ল্যাটফর্ম হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। যা মুহূর্তের মধ্যে আপনাকে তুলে ধরতে পারে পৃথিবীর আ-নাচে-কা-নাচে।

কিন্তু এর পাশাপাশি যারা অভিনয় জগতের সাথে যুক্ত তাদের তো আর কথাই নেই । অভিনয় ছাড়াও মাঝে মাঝে ভাইরাল হয় তাদের আলাদা প্রতিভাও। সম্প্রতি ঘটলো এমন এক ঘটনা ।

বাংলা ইন্ডাস্ট্রি তে একটি জনপ্রিয় নাম হল নুসরাত জাহান । তার প্রথম অভিনীত চলচ্চিত্র রাজ চক্রবর্তীর পরিচালনায় শত্রু। এই চলচ্চিত্রে তিনি জিতের বিপরীতে অভিনয় করেন। এই ছবিটি এসকে মুভিজের ব্যানারে মুক্তি পায়।

এরপর তিনি খোকা 8২০, খিলাড়ি চলচ্চিত্রে অভিনয় করেছেন। প্রতিটি ছবিই এসকে মুভিজেরব্যানারে মুক্তি পায়। এরমধ্যে রাজিব বিশ্বাস পরিচালিত অভিনেতা দেবের বিপরীতে অভিনীত খোকা ৪২০ চলচ্চিত্রটি অত্যন্ত জনপ্রিয় হয়দিয়ে তার অভিনয় জগতে পথ চলা শুরু হয়।

এরপর বিভিন্ন ছবিতে তিনি অভিনয় করেন এবং রীতিমত মন জয় করেন লক্ষ লক্ষ দর্শকের । এর পাশাপাশি বর্তমানে তিনি বাংলার সাংসদ । তৃণমূল কংগ্রেসের হাত ধরে তার রাজনীতিতে পদার্পন ঘটে । সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় তিনি সক্রিয় ।

সেটা তার ইনস্টাগ্রাম প্রোফাইল দেখলেই বোঝা যায় । মাঝে মধ্যে ধরা দেন হ-ট লু-কে । দিনে দুপুরে ঘু-ম উ-ড়িয়ে দে-ন তরুণ প্রজন্মের । তবে তার যে আরনেকতা প্রতিভা আছে সেটা কারুর হয়তো জানান ছিলো না।

সেটাই এবার প্রকাশ্যে এলো এক ভিডিওর মাধ্যমে। তবে সম্প্রতি অভিনেত্রী ম-জে-ছেন দেওরের সাথে প্রেম ব্রাত্য বসু পরিচালিত ডিকশনারি ছবিতে স্ক্রিন শেয়ার করতে চলেছেন নুসরাত জাহান এবং আবীর চট্টোপাধ্যায় ইতিমধ্যে তার মুক্তি পেয়েছে ইউটিউবে নুসরাত জাহান নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে

শেয়ার করেছেন সেটা দেখানো হয়েছে যে মোশারফ করিম নিজের ছেলেকে কলকাতা থেকে পুরুলিয়ায় পাঠান ছেলের পড়াশোনার জন্য। কলকাতা থেকে পুরুলিয়ায় গিয়েই অশোক এবং স্মিতার সংসারে ঢুকে পড়েন সুমন।

এদিকে অশোক স্মিতার বয়সে বড় হওয়াতে স্বামী স্ত্রীর বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে ওঠেনি। স্মিতাও মনের কথা বলার জন্য কাউকে এতদিন পায়নি। সুমন যাওয়াতে এরপর থেকেই বৌদি স্মিতার সঙ্গে সুমনের সম্পর্কের সূত্রপাত হয়।

এরপর এদের সম্পর্কের সমীকরণ দেখানো হয় চিত্র ডিকশনারির ট্রেলারে। দেওর এবং বৌদির সম্পর্কে তারা পড়েন নিয়ে তৈরি হয়েছে এই ছবিটি খুব শিগগিরই মুক্তি পেতে চলেছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *