তোয়ালে পরা সালমানের ছবি ভাইরাল

বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খান। অনেক কারণে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হন এই বলি তারকা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে বোন অর্পিতা খান শর্মার সঙ্গে একটি ছবি। পরে জানা যায়, এই ছবিটি অর্পিতার বিয়ের সময়কার।

ছবিতে দেখা যাচ্ছে যে মেকআপ ছাড়া, শুধু একটা তোয়ালে পরে ঘরে দাঁড়িয়ে রয়েছেন অভিনেতা। অল্প বয়সী অর্পিতার সঙ্গে চার্মিং সালমানকে দেখা যাচ্ছে। বোঝা যাচ্ছে বিয়ের রীতির সময়ে তোলা হয়েছিল এই ছবি।

যা শেয়ার করে অর্পিতা সেই মধুর দিনটির স্মৃতিচারণ করেন। ছবিটি শেয়ার করার সঙ্গে সঙ্গেই বহু মানুষ কমেন্ট করতে থাকেন। তার মধ্যে পরিচালক কবীর খান এর স্ত্রী মিনি মাথুর রয়েছেন।

তিনি লেখেন, এই সকালটার কথা আমার মনে রয়েছে বেশ। কবীর ও সালমান একসঙ্গে ‘এক থা টাইগার’ ও ‘বজরঙ্গী ভাইজান’-এ কাজ করেছেন। প্রসঙ্গত, সালমান সম্প্রতি জনপ্রিয় টেলিভিশন শো বিগ বস সিজন ১৪-র কাজ শেষ করছেন।

বিভিন্ন রিপোর্ট থেকে জানা গিয়েছে, এর পর তিনি প্রভু দেবার ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্ডেড ভাই’ সিনেমায় কাজ করবেন। তার সঙ্গে এই সিনেমায় স্ক্রিন শেয়ার করবেন জ্যাকি শ্রফ ও দিশা পটানি।

দেখা যাবে রণদীপ হুদা-কেও। ২০১৭ সালের কোরিয়ান থ্রিলার দ্য আউটল-এর রিমেক এই সিনেমা। এছাড়াও বর্তমানে অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ সিনেমার শুটিংয়ে ব্যস্ততম দিন পাড় করছেন বলিউড খ্যাঁত ভাইজান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *