ধামাকেদার এন্ট্রি ভাইজানের! ‘পাঠান’এর হাত ধরেই মিলিত হবেন শাহরুখ-সালমানv

পাঠান (pathan) ছবির হাত ধরেই দীর্ঘদিন পর মিলিত ‘হতে চলেছেন শাহরুখ খান (shahrukh khan) ও সলমন খান (salman khan)। আগেই অবশ‍্য শোনা গিয়েছিল এই সুখবর। পাঠান চরিত্রে একটি গেস্ট অ্যাপিয়ারেন্স রয়েছে ভাইজানের।

তেমনি সলমনের টাইগার থ্রি তেও পাঠান চরিত্রে দেখা যাব’ে শাহরুখকে। এবার শোনা যাচ্ছে পাঠান ছবিতে রীতিমতো গ্র‍্যান্ড এন্ট্রি ‘হতে চলেছে সলমনের। সূত্র মা’রফত খবর, টাইগারের চরিত্রেই শাহরুখের পাঠানে এন্ট্রি নেবেন সলমন।

সমস্ত পরিকল্পনা করে ফেলেছেন প্রযোজক আদিত‍্য চোপড়া। সিনেমাহলে যে ব‍্যাপক উন্মা’দনা সৃষ্টি ‘হতে চলেছে সেই বি’ষয়ে যথেষ্ট আশাবাদী আদিত‍্য ও সি’দ্ধার্থ আনন্দ।

জানা গিয়েছে, রাশিয়াতে সলমনের বড়সড় এন্ট্রি ‘হতে চলেছে পাঠান ছবিতে। খলনায়কদের হাত থেকে কিং খানকে রক্ষা করবেন তিনি। দৃশ‍্যে থাকবে গাড়ি, প্লেন, হেলিকপ্টার।

এই দৃশ‍্যটিই যে পাঠানের সবথেকে উতেজনাপূর্ণ দৃশ‍্য ‘হতে চলেছে তা বলাই বাহুল‍্য। ‌সম্প্রতি জানা যায় নাসা, বুর্জ খলিফা, ডিসকভারি চ‍্যানেলের হেডকোয়ার্টার ও মা’দাম তুসো, বিশ্বের এই চার আইকনিক জায়গায় ‘হতে চলেছে ‘পাঠান’ এর শুটিং যা কোনো বলিউড সিনেমায় এই প্রথম।

এর আগে হলিউডে ‘মিশন ইম্পসিবল: ঘোস্ট প্রোটোকল’ ও ‘ফিউরিয়াস সেভেন’ ছবিদুটির শুটিং হয়েছিল এই জায়গাগু’লিতে।তবে শাহরুখের ছবিতে এমন একটি বিশেষ জিনিস ঘটতে চলেছে যা বলিউড তো বটেই হলিউডেও আগে ঘটেনি।

জানা যাচ্ছে, বুর্জ খলিফার ভেতরে হবে পাঠানের অ্যাকশন দৃশ‍্যের শুটিং। এর আগে অবশ‍্য নাসা তে ‘স্বদেশ’, মা’দাম তুসো মিউজিয়ামে ‘ফ‍্যান’ ও ডিসকভারি চ‍্যানেলের হেডকোয়ার্টারে ‘জব তক হ‍্যায় জান’ এর শুটিং করেন শাহরুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *