পরনে কেবল অ-ন্তর্বাস, টাইট পোশাকে দেখা যাচ্ছে শরীরের অর্ধেকটাই! হটাৎ এই অবস্থাতেই রাস্তায় বেরোলেন জনপ্রিয় অভিনেত্রী, ভাইরাল ভিডিও!

আমরা সারাদিনের ক্লান্তি দূর করার চেষ্টা করি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে । তার পাশাপাশি বিভিন্ন ধরনের বিনোদনের জন্য সিনেমা ধারাবাহিক গুলির উপর চোখ রাখি এবং যত দিন যায় ততই সেগুলি আমাদের কাছে অত্যন্ত জনপ্রিয় হয়ে ওঠে ।

বাড়ির মা কাকিমা দের কাছে ধারাবাহিকগু-লো যেমন জনপ্রিয় হয়ে ওঠে ঠিক তেমনি বাড়ির ছেলে মেয়েদের কাছে ধারাবাহিকের পাশাপাশি বড় পর্দার ছবিগুলিও জনপ্রিয় হয়ে ওঠে । তবে জনপ্রিয়তার নিরিখে শুধুমাত্র বাংলা বা হিন্দি ছবিগুলি স্থান রয়েছে তা কিন্তু নয়।

বাংলা হিন্দি পাশাপাশি ইংরেজি তামিল-তেলেগু অন্যান্য ভাষার যে সমস্ত ছবি গুলি রয়েছে সেগু-লি ধীরে ধীরে জনপ্রিয় হয়ে ওঠে । এবং সেই ছবিগু-লিতে অভিনয় করা অভিনেতা এবং অভিনেত্রী রা বাকি সকলের মতনই আমাদের প্রিয় হয়ে ওঠে । ঠিক তেমনই একজন নাম আল্লু আর্যুন ।

এই অভিনেতা রীতিমতো মন্ত্র-মুগ্ধ করে তুলেছে গোটা বিশ্বের মানুষজনদের কে । কারণ তার অভিনীত প্রতিটি ছবি এত নিখুত ভাবে হয় যে মানুষ তার প্রতি আকৃষ্ট না হয়ে থাকতে পারে না ।

তবে সেই অভিনেতার বান্ধবী যার নাম রাকুল প্রীত সিং কে দেখা গেল প্রকাশ্যে রাস্তায় ছোট পোশাক পরা অবস্থায় জিম সুট এ । আর ক্যামেরার ফ্ল্যাশের ঝলম-লিয়ে উঠলো তার মুখ । শুধু মাত্র এখানেই থেমে রয়েছে তেমনটা কিন্তু নয়।

যে ভিডিওটি সম্প্রতি ইউটিউবে প্রকাশিত হয়েছে সেখানে দেখানো হয়েছে যে রাতুল সিং অর্থাৎ আল্লু অরজুনের বান্ধবী রীতিমতো বাইক শেখার জন্য প্রকাশ্যে রাস্তায় ঘুরে বেড়াচ্ছে তার বন্ধুর সাথে এবং তার বন্ধু তাকে বাইক চালানো শেখাচ্ছে তখনই এক সাংবাদিক বন্ধু সেখানে উপস্থিত হয় এবং আর্জি জানায় যে তিনি যেন তাদের সাথে বেশ কয়েকটি ছবি তোলেন ।

তাতে তিনি রাজি হন । অভিনেত্রীর এই ধরনের বন্ধুত্বপূর্ণ আচরণ রীতি-মতো আপ্লুত সাংবাদিক বন্ধুরা । তার পাশাপাশি ভিডিওটি ছড়িয়ে গেছে সর্ব্বত্র । যত সময় যাচ্ছে ততই যেন বেড়ে চলেছে এর সংখ্যা ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *