Breaking News
Home / বিনোদন / বাগদানের পরেও বিয়ে ভেঙে যায় রিমা কাপুরের, করিশ্মার পিসির জীবনের অসমাপ্ত প্রেমকাহিনী

বাগদানের পরেও বিয়ে ভেঙে যায় রিমা কাপুরের, করিশ্মার পিসির জীবনের অসমাপ্ত প্রেমকাহিনী

Advertisement

বলিউডের কাপুর বংশের নাম সকলেরই জানা। কারণটা হলেন, অ’ভিনেতা ঋষি কাপুর রাজ কাপুর এবং পৃথ্বীরাজ কাপুর, অ’ভিনেতা শশী কাপুর, শম্মী কাপু, রণধীর কাপুর, করিশমা কাপুর, করিনা কাপুর ও নিখিল নন্দা, রণবীর কাপুর।

তবে পুরোনো জেনারেশনের মধ্যে কেউ কেউ মা’রা গিয়েছেন, আবার কেউ কেউ বেঁচে রয়েছেন, কিন্তু বলিউড চলচ্চিত্র জগত থেকে অনেকেই বিদায় নিয়েছেন, নাম হিসেবে রয়েছে শুধু করিশমা কাপুর, করিনা কাপুর, ও রনবীর কাপুর।

যারা এখনও দাঁপিয়ে অ’ভিনয় করে যাচ্ছেন। তবে সবাই কিন্তু নায়ক-নায়িকার চরিত্রেই অ’ভিনয় করছেন, কোনও পার্শ্ব চরিত্রে নয়। কিন্তু এই কাপুর বংশের আছে অনেক গো’পন কথা। যা অনেকেই জানেন না!

আজ আপনাদের জানাব রিমা কাপুরের কথা যিনি কাপুর বংশেরই এক সদস্য, তিনি সম্পর্কে করিনা ও করিশ্মা কাপুরের পিসি হন। যিনি একাধারে রাজ কাপুরের কন্যা হন। কিন্তু জানেন কি!

কাপুর বংশের কন্যা হয়েও বাগদানের পর তাঁর বিয়ে ভেঙে গিয়েছিল।আসলে মেয়ের বিয়ের জন্য প্রত্যেক বাবা ও মায়ের কপালে চিন্তার ভাঁজ থাকে। সেরকম মেয়ে রিমা’র জন্য চিন্তা ছিল রাজ কাপুরের। সেসময় রিমা কাপুর বেশ সুন্দরী ছিলেন, করিশ্মা’র মুখের আদলের স’ঙ্গে অনেক মিল আছে রিমা’র।

আসল ব্যাপারটা শুনলে আপনারও খারাপ লাগবে, বাস্তবে অ’ভিনেতা রাজেন্দ্র কুমা’র আর রাজ কাপুর ছিলেন ঘনিষ্ঠ বন্ধু। সেই সূত্র ধরেই রাজেন্দ্র কুমা’রের ছেলের স’ঙ্গে মেয়ে রিমা’র বিয়ে ঠিক করে ফেলেছিলেন বলিউডের ‘ফার্স্ট ম্যান’। তারপর বাগদানও হয় রিমা কাপুর ও অ’ভিনেতা কুমা’র গৌরবের। কিন্তু শেষ পর্যন্ত বিয়েটাই হয়না তাঁদের। কারণ হিসেবে জানা যায়, কুমা’র গৌরব ছিলেন অন্য একজনের বাগদত্তা।

১৯৮১ সালে কুমা’র গৌরবের ছবি ‘লাভ স্টোরি’ মুক্তি পাওয়ার আগেই রিমা’র স’ঙ্গে তাঁর বাগদান সম্পন্ন হয়। ‘লাভ স্টোরি’ ছবিটি সুপার হিট হওয়ার পর থেকেই তাদের সম্পর্ক ভাঙতে শুরু করে। কারণ ঘনিষ্ঠ মহলের খবর অনুযায়ী, লাভ স্টোরি মুভি করার সময় থেকেই সহ অ’ভিনেত্রী বিজয়েতার স’ঙ্গে প্রেমে জড়িয়ে পড়েছিলেন অ’ভিনেতা। যদিও সেই প্রেম ভেঙে যায়। তাই প’রকীয়ার জন্য রিমা বেরিয়ে আসেন বাগদান থেকে। তবে রিমা এখন বিবাহিত, রিমা’র পরবর্তীতে অন্যত্র বিয়ে হয় এবং এখন তিনি রিমা জৈন।

Advertisement

Check Also

আমার কোনও ইগো নেই, আমার কাছে সব মানুষ সমান: সানি

Advertisement কিছু বছর অভিনয়ের পর বহু অভিনেতা-অভিনেত্রীই পা বাড়ান প্রযোজনার দিকে। সেই পথেই এবার এগোতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *