বড়ো ট্রাক রেলগেটে আ-টকে পড়েছে, হঠাৎ চলে এলো ট্রেন, কি হলো সেই ট্রাকের? তু-মুল ভাইরাল ভিডিও

আমরা যত উন্নত হচ্ছি তত উন্নত হচ্ছে আমাদের চাওয়া-পাওয়া গু-লি । এবং এই সেই চাওয়া-পাওয়া থেকেই প্রতিনিয়ত সৃষ্টি হচ্ছে নতুন কিছু । যেমন যানবাহনের ক্ষেত্রে আগে এক জায়গা থেকে অন্য কোথাও জায়গায় যেতে গেলে লেগে যেত প্রচুর সময়।

তার পাশাপাশি সময় সাপেক্ষ হলেও ব্যয় সাপেক্ষ ছিল যথেষ্ট পরিমাণে । কিন্তু যতটা উন্নত হচ্ছি দিন দিন ততটাই কমে আসছে সময় এর ব্যবধান । নিত্য নতুন গাড়ি বাস ট্রেন বিমানের আবিষ্কার হওয়ার পর থেকে এই সময়টা অনেকাংশে কমে যায় যেকোনো জায়গায় যাতায়াতের ক্ষেত্রে ।

তার পাশাপাশি অর্থের পরিমাণ অর্থ ব্যয়ের পরিমাণ কিছুটা হলেও কমে যায় । ঠিক তেমনি এক জায়গা থেকে অন্য জায়গায় যেতে সুবিধাজনকভাবে ব্যবস্থা করা হয়েছে রেল এর ।

কিন্তু কখনো কখনো এই রেলের কারণে ঘটে যায় বড়সড় দুর্ঘটনা । যার প্রমাণ আমরা বহুবার পেয়েছি এর আগে তবে সম্প্রতি পেলাম আরো একবার। সম্প্রতি একটি ভিডিও ইউটিউবে প্রকাশিত হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে কোন একটি জায়গায় খুব সম্ভবত সেটি দেশের বাইরে এবং সেই জায়গাতে রাস্তা দিয়ে দুটি ট্রাক পেরোচ্ছে একটি রেল লাইনের উপর দিয়ে ।

কিন্তু প্রথম ট্রাকটি যখন রেললাইনের উপর দিয়ে পেরোতে যাচ্ছে তখনই হঠাৎ করে বন্ধ হয়ে যায় রেলগেট । যার ফলে দুটি রেলগেটের মাঝখানে আটকে যায় সেটি । এমতাবস্থায় ট্রাকচালক কি করবে সেটা বুঝে উঠতে পারছিলেন না এবং তাড়াহুড়োর বসে তিনি সিদ্ধান্ত নিলেন সেটি আইন বি-রোধী।

সেই ট্রাকের চালক টি আর কোন উপায় দেখতে না পেয়ে রীতিমতো রেলগেট থেকে ভে-ঙে বেরিয়ে যায় । যদি সেটি তা করতো তাহলে পিছন দিক থেকে এসে ট্রেন ট্রাকের ধাক্কা মারতে এবং যার ফলে চলে যেতে পারত অনেকের প্রাণ । কেউ কেউ এই ঘটনা প্রশংসা করলেও অনেকে আবার করেছেন সমালোচনা । সব মিলিয়ে এই মুহূর্তে খবরটি শিরোনামে দখল করে রয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *