পরনে স্বল্প পোশাক, হ-ট প্যান্ট! বাড়ির ছাদে ‘টুম্পা সোনা’ গানে তু-মুল নাচ সুন্দরী যুবতীর, তু-মুল ভাইরাল ভিডিও, রইলো ভিডিও!

ফের আরো একবার ভাইরাল টুম্পা গানের সাথে নাচ করা এক যুবতী । আমাদের দেশে বলাবাহুল্য আমাদের এই রাজ্যে প্রতিভার অভাব নেই । কখনো রিকশাওয়ালাকে সুরেলা কন্ঠে গান গাইতে দেখবেন তো কখনো আবার মনে পড়বে আপনার রানু মন্ডল এর কথা ।

শুধুমাত্র প্রচারের অভাবে এই সমস্ত মানুষগু-লি অগোচরে হারিয়ে যায় তাদের প্রতিভাকে সাথে নিয়ে । সেরকমই সম্প্রতি ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে । বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া এমনই এক ধরনের প্লাটফর্ম ।

যেখানে আমরা প্রত্যেকেই অনেকে ভাইরাল হতে দেখি কোনো না কোনো ব্যক্তিকে । তাই প্রতিদিনই সোশ্যাল মিডিয়ার চাহিদা । জীবনে একবার না একবার ভাইরাল হতে চাই প্রত্যেকে ।

বেশ কয়েকদিন আগে ইউটিউব একটি গান প্রকাশিত হয়েছিল সেটি মুহূর্তের মধ্যে দখল করেছিল খবরের শিরোনাম । বলাবাহুল্য এখনও পর্যন্ত সেই গানটি সমালোচনা বা চর্চার মধ্যে রয়েছে ।

গানটির নাম টুম্পা সোনা । আট থেকে আশি সকলের মুখে এই গানটি শোনা যায় । অসম্ভব একটা এনার্জি নিয়ে তৈরি হয়েছে এই গানটি । এবং মূলত এই গানটি কে সাথে নিয়ে বিভিন্ন ধরনের ভঙ্গিমায় বিভিন্ন কায়দায় নাচতে দেখা গেছে বিভিন্ন যুবক যুবতীদের।

তবে এরই মাঝে ইউটিউব একটি ভিডিও ব্যাপকভাবে ভাইরাল হয়েছে সেখানে দেখা গেছে এক যুবতী নিজের বাড়ির ছাদে টুম্পা গানের সাথে নেচে চলেছেন । পরনে ছিল নীল রঙের একটি জামা ও হট প্যান্ট ।

মূলত তিনি তার বাড়ির ছাদে এই নাচের দৃশ্যটি ক্যামেরাব-ন্দি করেছেন । অসম্ভব সুন্দর ভঙ্গিমা এবং আদব কায়দায় তিনি তুলে ধরেছেন টুম্পা গানের সাথে তার নাচ এর প্রতিভা । যা মুহূর্তের মধ্যে দখল করেছে নেটদুনিয়া নেটিজেনদের মন। ।

সাধারণত এ ধরনের নাচ খুব কম দেখতে পাওয়া যায় এবং মূলত এই ধরনের নাচের জন্য উপযুক্ত প্রশিক্ষণের দরকার হয় । কিন্তু ঐ যুবতীটি প্রশিক্ষণ ছাড়াই এত সুন্দর কিভাবে নাচলেন তা দেখে অবাক অনেকে । যদিও যুবতীর নাম এবং কোথায় থাকেন তিনি সে বিষয়ে বিস্তারিত কিছু জানা যায়নি ম তবে ইতিমধ্যে ভিডিওতে এসেছে প্রচুর ভিউস । দেখে ফেলেছে অনেকে । তার পাশাপাশি কমেন্ট এ অনেকে তাঁকে আশীর্বাদ এর সাথে সাথে করেছে প্রশংসা ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *