পরনে নেই কোনো প্যান্ট! প্যান্ট না পরেই নিকের সাথে তু-মুল ঘ-নিষ্ঠ নাচে ম-ত্ত প্রিয়াঙ্কা, মুহূর্তে ভাইরাল হলো ভিডিও!

হিন্দি সিনেমা জগতে অর্থাৎ বলিউড ইন্ডাস্ট্রিতে একটি জনপ্রিয় অভিনেত্রী। এর নাম প্রিয়াঙ্কা চোপড়া । প্রিয়াঙ্কা চোপড়া ভিন্ন নজরকাড়া। চরিত্রে ভিন্ন ছবিতে অভিনয় করে রীতিমতো জয় করেছে লক্ষ লক্ষ দর্শকের মন ।

তার সাথী তৈরি করেছে বড় এক অনুগামী মহল। শুধুমাত্র অভিনয় দক্ষতা দিয়ে তিনি উঠে এসেছেন প্রথম সারির অভিনেত্রী দের তালিকায়। এবং সেই অভিনয় দক্ষতা দিয়ে নিজেকে ধরে রেখেছে সেই জায়গাতে ।

কৃষ ছবিতে প্রিয়াঙ্কা চোপড়া ঋত্বিক রোশনের সাথে অভিনয় করে যে প্রভাব দর্শকের মধ্যে ফেলে ছিল তা এখনও দগদগে। অসম্ভব সুন্দর অভিনয় দক্ষতা দিয়ে সেই সময়ে সাড়া ফেলেছিল গোটা নেট দুনিয়ায়।

তবে প্রিয়াঙ্কা চোপড়াকে নিয়ে বি-তর্কে শেষ নেই। এর আগে বিভিন্ন বিষয় নিয়ে সরব হতে দেখা গেছে প্রিয়াঙ্কা চোপড়াকে । এবং উঠে এসেছে বিতর্কের মঞ্চে । তবে সেসব কে তিনি কোনদিনই তোয়াক্কা করেননি ।

তবে অভিনয় জগতের পাশাপাশি প্রিয়াঙ্কা চোপড়া সোশ্যাল মিডিয়াতে যথেষ্ট পরিমাণে সক্রিয় । মাঝেমধ্যে অনুগামীদের উদ্দেশ্য বেশ কিছু ছবি এবং ভিডিও শেয়ার করে থাকেন যার ফলে রীতিমতো খবরের শিরোনামে আসে তিনি ।

ঠিক সেরকমই আরো একবার ঘটল । সম্প্রতি ইউটিউবে ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখানো হয়েছে প্রিয়াঙ্কা চোপড়ার ও তার স্বামী নিকের একটি হ-ট নাচের ভিডিও। ভিডিওতে প্রিয়াঙ্কা চোপড়া এবং তার স্বামী নিক কে দেখা যাচ্ছে রীতি-মত প্যা-ন্ট বিহীন অবস্থায়। শুধুমাত্র গায়ে রয়েছে একটি শার্ট। একই রঙের দুজনার শার্ট পড়ে একটি গানে তালে নেচে চলেছেন তিনি ।

মুহুর্তের মধ্যে ভাইরাল হয়েছে সেই ভিডিও এবং সেই ভিডিও ঘিরে এসেছে অনুগামীদের উচ্ছ্বাস। ইতিমধ্যে ভিডিওটি দেখে ফেলেছে অনেক মানুষ। তার সাথে সাথে ভিডিওর কমেন্ট সেকশনে ক্রমশ বেড়ে চলেছে আনন্দ ও ভালোবাসার প্রভাব ।

Leave a Reply

Your email address will not be published.