পুলিশ ইউনিফর্ম পরে রাস্তার মাঝে তুমুল নাচ খড়কুটোর গুনগুনের, হুরমুরিয়ে ভাইরাল ভিডিও

বাংলা টেলিভিশন ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী তৃণা সাহা(Trina Saha)। বর্তমানে তিনি অভিনয় করছেন স্টার জলসার ধারাবাহিক ‘খড়কুটো’তে। খুব অল্প সময়ের মধ্যেই ধারাবাহিকটি বিপুল পরিমাণে জনপ্রিয়তা অর্জন করেছে।

তাইতো টিআরপির দৌড়ে প্রায়ই প্রথম স্থান দখল করে সেটি। আর সেখানকার মূল চরিত্র সৌজন্য ও গুনগুনকে চেনেন না এমন মানুষ নেই বললেই চলে। শ্যুটিং ফ্লোরে সকলের সাথে বেশ মজা করে কাটান তৃণা।

আসলে রিয়্যাল লাইফ হোক বা রিল সবেতেই তিনি প্রাণবন্ত। সবচেয়ে বেশি তিনি মজা করেন পর্দার ননদদের সাথে। জানা গিয়েছে কাজের বাইরেও তাদের সম্পর্ক বেশ ভালো। এছাড়া সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় এই অভিনেত্রী।

মাঝেমধ্যেই নিজের কাটানো নানা মুহূর্তকে তিনি ভাগ করে নেন সকলের সাথে। যেগুলি পছন্দও করেন তার অনুগামীরা। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে পোস্ট করেছেন তেমনই একটি রিল ভিডিও।

যেখানে দেখা যাচ্ছে, সলমন খানের অভিনীত সিনেমার জনপ্রিয় গান ‘পান্ডেজী সিটি’তে তুমুল নেচেছেন তিনি। তবে একা নয়, সাথে রয়েছে সাজি ও চিনি। অন্যদিকে সাধারণ কোনো পোশাক নয়, তাদের সকলের পরনে রয়েছে পুলিশের পোশাক।

তাদের এই নাচ দেখে প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন অনুগামীরা। উল্লেখযোগ্য, গত ৪ঠা ফেব্রুয়ারী বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তৃণা সাহা ও অভিনেতা নীল ভট্টাচার্য(Neel Bhattacharya)।

তপসিয়ার অর্কিড গার্ডেনে পরিণতি পেয়েছে দীর্ঘ দশ বছরের সম্পর্ক। সেদিন সেখানে উপস্থিত ছিলেন অন্যান্য তারকা-সহ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়(Mamata Banerjee)। আর গ্র‍্যান্ড রিসেপশনের আয়োজন করা হয়েছিল ১৪ই ফেব্রুয়ারী পি.সি চন্দ্র গার্ডেনে।

 

View this post on Instagram

 

A post shared by Trina Saha (@trinasaha21)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *