সুরেলা কণ্ঠে গান গেয়ে তাক লাগাল মা ও মেয়ের জুটি, ভাইরাল ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সবকিছুই হয় ভাইরাল। বিশেষ করে ক-‘রো-‘না কালে আমরা শিখেছি কিভাবে অনলাইন মিডিয়াকে ব্যবহার করতে হয়। ক-‘রো-‘না কা’লে ল’কডাউন এর সময় সমস্ত স্কুল-কলেজ অফিস সবই ছিল ব’ন্ধ, সেই সময় আমরা সবাই শুরু করে’ছিলাম ‘work-from-home”,

অর্থাৎ অনলাইন মাধ্যমে বাড়ি থেকে কাজ। এই ভাবেও অনলাইন মাধ্যম এর ব্যবহার ব্যা’পকভাবে ছড়িয়ে পড়েছিল সারা পৃথিবীতে। এমনকি স্কুল কলেজেও অনলাইন ক্লাস চলছে, এই ভাবে সোশ্যাল মিডিয়া অন’লাইন মাধ্যমে সারা পৃথিবীতে যোগা’যোগ ব্যবস্থা বজায় রেখেছে।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বহু মানুষ তাদের সুপ্ত প্রতিভা কে বিশ্বের সামনে পরি’বেশন করতে পারছেন। এইভাবে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে, মানুষ আজ তার প্রতিভাকে সারা বিশ্বের সামনে প্রদ’র্শন করতে পারছেন। নাচ-গান শা’রী’রি’ক ক’স’র’ত হা’স্যকৌ’তুক কি নেই সেখানে,

এমনকি পৃথিবীতে ঘ’টে যাওয়া নানা অ’দ্ভু’ত ঘ’ট’না’র সা’ক্ষী হয়েছি আমরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। পৃথিবীতে এমন কিছু ঘ’ট’না ঘটে যায় আমাদের সকলের অল’ক্ষ্যে, যা একমাত্র সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ধরা পড়ে। সম্প্রতি ভাইরাল হয়েছিল এক অ’দ্ভু’ত ঘ’টনা, এক বিশা’লাকৃ’তির মা”ক’ড়শা একটি পা’খি’কে গি’লে খা’চ্ছে।

শুনতে অ’দ্ভু’ত লাগলেও ঘ’ট’নাটি একদম স’ত্যি। ঘ’ট’নাটির ভিডিও না থাকলে আমরা ঘ’ট’নাটি জানতেই পারতাম না। এসবই জানতে পেরেছি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। এছাড়াও ভাইরাল হয়েছিল জলের তলায় যুবকের নাচ, যা সত্যিই ছিল অত্যন্ত রো’ম’হ’র্ষ’ক, সোশ্যাল মিডিয়া ছাড়া আমরা কিছুই এসব জানতে পারতাম না।

শুভ্রা অ’গ্নিহো’ত্রী সোশ্যাল মিডিয়ায় একজন জ’ন’প্রি’য় গায়িকা। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই তার গান হয় ভাইরাল। তার গ’লা’য় মু’গ্ধ হয়েছেন দর্শক। কিন্তু এই বারে তার ভিডিওতে দেখা গেল এক নতুন চমক। সম্প্রতি তিনি নিজের মায়ের সঙ্গে জুটি বেঁধে সোশ্যাল মিডিয়ায় সংগীত পরিবেশন করেছেন তিনি।

“প্রেম রতন ধন পায়ো” সিনেমাতে সালমান খান ও সনম কাপুর অভি’নীত “জ্ব”ল’তে দিয়ে” গানটি গেয়েছেন তারা দুজনে। মা মেয়ের এই জুটিতে মু”গ্ধ হয়ে গেছেন দর্শক।

নেটিজেনরা মু’গ্ধ হয়ে গেছেন তাদের সু’রে’লা ক’ন্ঠে। বি’শে’ষ করে মা এখানে তবলা বাজাচ্ছেন তার সাথে, যা সত্যিই অ’বা’ক করেছে সবাইকে। দুজনের পারফ’রম্যা’ন্সে সোশ্যাল মিডিয়ায় উঠেছে কেঁ’পে। ভিডিওটি পো’স্ট করা হয়েছে ওয়ান বিট নামক একটি ফেস’বুক পে’জ থেকে।

প্রায় 25 হাজার মানুষ লা’ই’ক করেছেন ভিডিওটি। হাজার হাজার মানুষ শে”য়ার করেছেন ভিডিওটি। ক’মে’ন্ট ব’ক্স ভরে গেছে অভি’ন’ন্দন ও প্র’শং’সায়। মা-মেয়ের এই জুটিতে দ’র্শক হয়ে গেছেন আ’প্লু’ত।

বাংলার ঘরে ঘরে এরকম প্রতিভা লুকিয়ে আছে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তা অনেকাংশে প্রকাশ করা গেলেও আজও অনেক প্রতিভা সুপ্তই রয়ে গেছে, বিশেষ করে আজও অনেকেই তাদের প্রতিভাকে সকলের সামনে আনতে ভ-‘য় পান। অনেকেরই উপযুক্ত সুযোগের অভাবে প্রতিভা সুপ্ত ই থেকে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *