টলিউড ফাঁকা করে সবাই রাজনীতিতে, বন্ধুদের হারিয়ে ‘বড় একা’ অঙ্কুশ

একা হয়ে গিয়েছেন অঙ্কুশ হাজরা (ankush hazra)। আজকাল বড়ই একা একা লাগে তাঁর। সেই কারণেও মনও খুব খারাপ কদিন ধরেই। আর তা লাগাই স্বাভাবিক। তাঁর সব টলিপাড়ার বন্ধুরাই তো ব‍্যস্ত রাজনীতিতে, দল বাছতে।

একুশের বিধানসভা নির্বাচনের আগে যেভাবে অ’ভিনয় থেকে রাজনীতিতে আসার ধুম লেগেছে তাতে করে টলিউডে স্রেফ পড়ে জিৎ, প্রসেনজিৎ আর অঙ্কুশ। এমনটাই আ’ক্ষেপ অ’ভিনেতার।

সম্প্রতি বনি সেনগু”প্ত ও বিজেপিতে যোগ দেওয়ায় ‘হতভম্ব হয়ে যান সকলে। বনির প্রেমিকা কৌশানি তৃণমূল প্রার্থী হয়েছেন, বনির মা পিয়া সেনগু”প্ত ও তৃণমূল। সেখানে বনি নিজে গেরুয়া শিবির বেছে নেওয়ায় অবাক সকলেই।

অঙ্কুশও সোশ‍্যাল মিডিয়ায় লেখেন, ‘এত লেফট আউট কোনোদিন ফিল করিনি। হোলি আসছে তখনি না হয় গায়ে রঙ লাগাবো।’ স’ঙ্গে মুখ ব‍্যাজার করা একটি মজার ছবিও শেয়ার করেছেন তিনি‌।

কার্যতই দারুন অ’ভিমান হয়েছে অঙ্কুশের। আনন্দবাজার ডিজিটালকে তিনি জানিয়েছেন, এখন কোনো বন্ধুই আড্ডা, পার্টি করতে চান না। সবাই ব‍্যস্ত। তিনি এও জানান, টলিউড তো এখন ফাঁ’কা।

তাই কেউ আসতে চাইলে তিনি, বুম্বা দা ও জিৎ দা মিলে প্র’শিক্ষণ দিয়ে দেবেন। পাশাপাশি মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ের আ’হত হওয়ার খবর পেয়েও উদ্বি’গ্ন অঙ্কুশ। শুভ কামনা জানাতে ভোলেননি তিনি। মুখ‍্যমন্ত্রীর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থার একটি ছবি শেয়ার করে তাঁর দ্রুত সুস্থতা কামনা করেছেন অ’ভিনেতা। লিখেছেন, ‘দ্রুত সুস্থ হয়ে উঠুন দিদি।’

এর আগেও অঙ্কুশ জানিয়েছিলেন, তাঁকে বলা হয়েছিল রাজনীতিতে আসতে চাইলে এটাই উপযুক্ত সময়। এই সময় দলগু’লির তারকাদের প্রয়োজন। কিন্তু রাজি হননি অঙ্কুশ। তাঁর বক্তব‍্য, নিজে যেদিন নিজেকে প্রস্তুত মনে করবেন সেদিনই যাব’েন তিনি।

মিঠুন চক্রবর্তীর বিজেপিতে যোগদানের খবর পেয়ে তাঁকে শুভেচ্ছাও জানান অঙ্কুশ। মিঠুনের স’ঙ্গে একটি ছবি শেয়ার করে তিনি লেখেন, ‘রাজনীতির জগতে ভাল লোকেদের প্রয়োজন। তোমা’র নতুন সফরের জন‍্য শুভেচ্ছা রইল মিঠুনদা। খুব খুশি। আমা’র এখনো মনে আছে কয়েকদিন আগে তুমি কি বলেছিল আমাকে। তোমা’র মতো আরো মানুষ যেন সাধারণ মানুষের পাশে দাঁড়ায় এটুকুই চাই। অনেক অনেক ভালবাসা।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *