হটাৎ গাছ থেকে নেমে প্রিয়াঙ্কা চোপড়ার গালে স-পাটে চ-ড় মারলো হনুমান, গালে হাত দিয়ে বসে পড়লেন সে, তু-মুল ভাইরাল ভিডিও!

গাছ থেকে মেনে সপাটে এক চর প্রিয়াঙ্কা চোপড়ার গালে । হিন্দি সিনেমা জগতে অর্থাৎ বলিউড ইন্ডাস্ট্রিতে একটি জনপ্রিয় অভিনেত্রী। এর নাম প্রিয়াঙ্কা চোপড়া । প্রিয়াঙ্কা চোপড়া ভিন্ন ন-জর-কা-ড়া।

চরিত্রে ভিন্ন ছবিতে অভিনয় করে রীতিমতো জয় করেছে লক্ষ লক্ষ দর্শকের মন । তার সাথী তৈরি করেছে বড় এক অনুগামী মহল। শুধুমাত্র অভিনয় দক্ষতা দিয়ে তিনি উঠে এসেছেন প্রথম সারির অভিনেত্রী দের তালিকায়।

এবং সেই অভিনয় দক্ষতা দিয়ে নিজেকে ধরে রেখেছে সেই জায়গাতে । কৃষ ছবিতে প্রিয়াঙ্কা চোপড়া ঋত্বিক রোশনের সাথে অভিনয় করে যে প্র-ভাব দর্শকের মধ্যে ফেলে ছিল তা এখনও দগদগে।

অসম্ভব সুন্দর অভিনয় দক্ষতা দিয়ে সেই সময়ে সা-ড়া ফে-লেছিল গোটা নেট দুনিয়ায়। তবে প্রিয়াঙ্কা চোপড়াকে নিয়ে বিতর্কে শেষ নেই। এর আগে বিভিন্ন বিষয় নিয়ে সরব হতে দেখা গেছে প্রিয়াঙ্কা চোপড়াকে ।

এবং উঠে এসেছে বিতর্কের মঞ্চে । তবে সেসব কে তিনি কোনদিনই তো-য়াক্কা ক-রেননি । তবে অভিনয় জগতের পাশাপাশি প্রিয়াঙ্কা চোপড়া সোশ্যাল মিডিয়াতে যথেষ্ট পরিমাণে সক্রিয় ।

মাঝেমধ্যে অনুগামীদের উদ্দেশ্য বেশ কিছু ছবি এবং ভিডিও শেয়ার করে থাকেন যার ফলে রীতিমতো খবরের শিরোনামে আসে তিনি । বলিউড ছেড়ে এবার তিনি পাড়ি দিয়েছেন হলিউড এ ।

স্বামী নিক এর জন্য সে দেশে পেয়েছে গ্রীন কার্ড । তবে এই অভিনেত্রীর গা-লে স-পাটে এক চ-র পে-রেছিলেন এক হনুমান । বাস্তবে প্রিয়াঙ্কার সাথে এমনই হয়েছিল বলে তিনি জানান ।

বেশ কিছুদিন আগে তিনি কপিল শর্মা শো তে এসে একথা জানিয়েছিলেন । যে তিনি যখন ক্লাস থ্রী তে পড়তেন তখন এক হনুমানের গা চুলকানো দেখে খুব হেসেছিলেন । যার ফলে সেই হনুমান তাকে এক চ-র মে-রেছিলো । এই ঘটনা শুনে হা-সিতে লু-টো-পুটি সকলে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *